Homeকেনাকাটা২৫০০০ টাকার মধ্যে ১০টি বাছাই মোবাইল

২৫০০০ টাকার মধ্যে ১০টি বাছাই মোবাইল

প্রকাশিত

মোবাইল প্রযুক্তি এবং অনলাইন বিপণির জটিল দুনিয়ার মধ্যে, সবচেয়ে সেরা মোবাইল ফোন নির্বাচন করা একটি কঠিন কাজ হতে পারে। এই নিবন্ধে, আমি আপনাদের জন্য ২৫ হাজার টাকার মধ্যে নির্বাচিত ১০টি মোবাইল ফোনের বিস্তারিত বিবরণ উল্লেখ করবো যা থেকে আপনি মোবাইগুলি সম্পর্কে জানতে পারবেন এবং আপনার কেনার ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারবেন।

১. Redmi Note 13 5G

দাম: ₹১৬,৯৯৯

Redmi Note 13 5G বাজারে একটি মাঝারি দামের কাজের মোবাইল। এটি MediaTek Dimensity 920 প্রসেসর এবং ৬.৬৭ ইঞ্চি AMOLED ডিসপ্লে সহ একটি বাজারে এসেছে। এটির সম্মিলিত ক্যামেরা সেটআপ ৬৪MP + ৮MP + ২MP রিয়ার ক্যামেরা এবং ১৬MP ফ্রন্ট ক্যামেরা আছে। এটির ব্যাটারি ৫০০০mAh এবং ৩৩W ফাস্ট চার্জিং। এই মোবাইলটি আগের তুলনায় অনেক উন্নতি করেছে।

লিঙ্ক: Redmi Note 13 5G

২. POCO X6 5G

মূল্য:১৮,৯৯৯

এটির মধ্যে Qualcomm Snapdragon প্রসেসর রয়েছে এবং ৬.৬ ইঞ্চি ডিসপ্লে সহিত এসেছে। এটির ট্রিপল ক্যামেরা সেটআপ ৫০MP + ৮MP + ২MP রিয়ার ক্যামেরা এবং ২০MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। নর ব্যাটারি ৫০০০mAh এবং ৬৭W ফাস্ট চার্জিং সহিত এসেছে, যা এটিকে আরও আকর্ষনীয় করেছে।

লিঙ্ক: POCO X6 5G

৩. Vivo Y200

মূল্য: ₹২১,৯৯৯

Vivo Y200 বাজারের জনপ্রিয় একটি মিড-রেঞ্জ মোবাইল। সহজ ব্যবহার এবং সম্পূর্ণ ফিচার সেট এর জন্য এটি চর্চায়। এটি MediaTek Helio G80 প্রসেসর এবং ৬.৫ ইঞ্চি IPS LCD ডিসপ্লে। এর ক্যামেরা সেটআপ ৫০MP + ৮MP + ২MP + ২MP রিয়ার ক্যামেরা এবং ১৬MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এটির ব্যাটারি ৫০০০mAh এবং ১৮W ফাস্ট চার্জিং।

লিঙ্ক: Vivo Y200

৪. OnePlus Nord CE4

মূল্য: ₹২৬,৯৯৮

OnePlus Nord CE4 একটি হাই-এন্ড মোবাইল ফোন। এটির মধ্যে Qualcomm Snapdragon 870 প্রসেসর এবং ৬.৪৩ ইঞ্চি Fluid AMOLED ডিসপ্লে রয়েছে। এর ট্রিপল ক্যামেরা সেটআপ ৬৪MP + ৮MP + ২MP রিয়ার ক্যামেরা এবং ১৬MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এর ব্যাটারি ৪৫০০mAh এবং ৬৫W ফাস্ট চার্জিং।

লিঙ্ক: OnePlus Nord CE4

৫. Oppo F25 Pro 5G

মূল্য: ₹২৩,৯৯৯

Oppo F25 Pro 5G একটি স্টাইলিশ এবং পাওয়ারফুল মোবাইল। এটির MediaTek Dimensity 1200 প্রসেসর এবং ৬.৫ ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে। এটির ট্রিপল ক্যামেরা সেটআপ ৬৪MP + ১৬MP + ২MP রিয়ার ক্যামেরা এবং ৩২MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এর ব্যাটারি ৪৫০০mAh এবং ৬৫W ফাস্ট চার্জিং।

লিঙ্ক: Oppo F25 Pro 5G

৬. Samsung Galaxy A15 5G

মূল্য: ₹২২,৪৯৯

Samsung Galaxy A15 5G একটি জনপ্রিয় ব্র্যান্ডের পুরনো মডেলের নতুন সংস্করণ। এর Samsung Exynos 1200 প্রসেসর এবং ৬.৫ ইঞ্চি Super AMOLED ডিসপ্লে রয়েছে। এটির ট্রিপল ক্যামেরা সেটআপ ৫০MP + ৮MP + ২MP রিয়ার ক্যামেরা এবং ২০MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এটির ব্যাটারি ৫০০০mAh এবং ২৫W ফাস্ট চার্জিং ।

লিঙ্ক: Samsung Galaxy A15 5G

৭. OnePlus Nord CE4 Lite 5G

মূল্য: ₹২৩,৯৯৯

OnePlus Nord CE4 Lite 5G একটি বাজারের উন্নত ফোন যা গ্রাহকদের পছন্দ। এটির Qualcomm Snapdragon 780G প্রসেসর এবং ৬.৪৫ ইঞ্চি Fluid AMOLED ডিসপ্লে রয়েছে। এর ট্রিপল ক্যামেরা সেটআপ ৬৪MP + ৮MP + ২MP রিয়ার ক্যামেরা এবং ১৬MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এর ব্যাটারি ৪৫০০mAh এবং ৬৫W ফাস্ট চার্জিং।

লিঙ্ক: OnePlus Nord CE4 Lite 5G

৮. iQOO Z9 5G

মূল্য: ₹১৯,৯৯৯

iQOO Z9 5G একটি হাই-এন্ড গেমিং ফোন। এটির Qualcomm Snapdragon 888 প্রসেসর এবং ৬.৬৭ ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে। এটির ট্রিপল ক্যামেরা সেটআপ ৬৪MP + ১৩MP + ২MP রিয়ার ক্যামেরা এবং ২০MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এটির ব্যাটারি ৪৫০০mAh এবং ৫৫W ফাস্ট চার্জিং।

লিঙ্ক: iQOO Z9 5G

৯. realme NARZO 70 Pro 5G

মূল্য: ₹২৮,৯৯৯

realme NARZO 70 Pro 5G একটি বাজারের জনপ্রিয় মিড-রেঞ্জ মোবাইল। এটির MediaTek Dimensity 1200 প্রসেসর এবং ৬.৫ ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে। এটির ট্রিপল ক্যামেরা সেটআপ ৬৪MP + ৮MP + ২MP রিয়ার ক্যামেরা এবং ১৬MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এটির ব্যাটারি ৫০০০mAh এবং ৬৫W ফাস্ট চার্জিং।

লিঙ্ক: realme NARZO 70 Pro 5G

১০. Vivo Y200 5G

মূল্য: ₹১৮,৯৯৯

Vivo Y200 5G একটি কোম্পাক্ট এবং বাজারের বিকল্প। এটির MediaTek Dimensity 700 প্রসেসর এবং ৬.৫ ইঞ্চি IPS LCD ডিসপ্লে রয়েছে। এটির ডুয়াল ক্যামেরা সেটআপ ৫০MP + ২MP রিয়ার ক্যামেরা এবং ১৬MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এটির ব্যাটারি ৪৫০০mAh এবং ১৮W ফাস্ট চার্জিং সহিত এসেছে।

লিঙ্ক: Vivo Y200 5G

আপনার পছন্দের মোবাইল ফোনের লিঙ্কে ক্লিক করে আমাজন থেকে কিনতে করতে পারেন। এই প্রতিবেদন লেখার সময় মোবাইলগুলির যে দাম ছিল তা দেওয়া হয়েছে। পরবর্তীকালে দাম পরিবর্তনও হতে পারে।

সাম্প্রতিকতম

অনলাইনে খাবার অর্ডারের চার্জ বাড়াল সুইগি, জোমাটো, কত বাড়তি দিতে হবে?

প্রতি অর্ডারে ১ টাকার বৃদ্ধি গ্রাহকদের জন্য তেমন গুরুত্বপূর্ণ নয় বলেই মনে করছে সংস্থাগুলি। তবে জোমাটো প্রতিদিন ২২-২৫ লাখ অর্ডার ডেলিভার করে, যার ফলে এই ফি বৃদ্ধিতে প্রতিদিন অতিরিক্ত ২৫ লাখ টাকা আয় বাড়াবে।

অত্যাধুনিক প্রযুক্তির সাশ্রয়ী মূল্যের অ্যান্ড্রয়েড স্মার্ট লেড (Android Smart LED) টিভি আনল দেয়ু (DAEWOO)

মৌ বসু দক্ষিণ কোরিয়ার টেক ব্র্যান্ড ‘দেয়ু’ (DAEWOO) ভারতের বাজারে অত্যাধুনিক প্রযুক্তির অথচ সাশ্রয়ী মূল্যের...

১৫ একর জায়গা জুড়ে তৈরি হচ্ছে আম বন, থাকবে ১০৮ রকমের আমগাছ

মৌ বসু ফলের রাজা আম। গ্রীষ্মকালে সুমিষ্ট এই ফলের সম্ভারে মাতোয়ারা হয় বিশ্বের নানা প্রান্ত।...

বাড়তি মেদ ঝরানোর নয়া ট্রেন্ড ‘ওয়াটার ফাস্টিং’ (Water Fasting), জেনে নিন এর ভালো-মন্দ

মৌ বসু গোটা বিশ্বে এখন ডায়েট কন্ট্রোলের সর্বাধুনিক ট্রেন্ড হল ‘ওয়াটার ফাস্টিং’ (Water Fasting)। কী...

আরও পড়ুন

অত্যাধুনিক প্রযুক্তির সাশ্রয়ী মূল্যের অ্যান্ড্রয়েড স্মার্ট লেড (Android Smart LED) টিভি আনল দেয়ু (DAEWOO)

মৌ বসু দক্ষিণ কোরিয়ার টেক ব্র্যান্ড ‘দেয়ু’ (DAEWOO) ভারতের বাজারে অত্যাধুনিক প্রযুক্তির অথচ সাশ্রয়ী মূল্যের...

নগদহীন ডিজিটাল পেমেন্ট বাড়াচ্ছে বেশি বেশি কেনাকাটার প্রবণতা, চাঞ্চল্যকর তথ্য সমীক্ষায়

মৌ বসু এখন নগদ নয়। উন্নত ও উন্নয়নশীল দেশের মানুষ নগদহীন ডিজিটাল পেমেন্টের মাধ্যমে কেনাকাটা...

একবার চার্জে ব্যাটারি একটানা চলবে ৫০ ঘণ্টা, বাজারে এল ২ হাজার টাকার কমে নয়া ইয়ারবাড

মৌ বসু গ্যাজেটপ্রিয় ভারতীয় ক্রেতাদের জন্য সুখবর। ভারতের বাজারে এল সাশ্রয়ী মূল্যের মিভি ব্র্যান্ডের নতুন...
মানসিক স্বাস্থ্য ভাল রাখার ৮ টি অভ্যাস হাড়ের ঘনত্ব বাড়াতে ৯টি যোগব্যায়াম