এ বার পুজোয় তাক লাগান, পরুন ফ্যাশনেবল ডিজাইন ব্লাউজ

সারা বছরের রুটিন মানে ঘুম থেকে উঠে অফিস ছোটা। তার পর আবার বাড়ি সামলানো। প্রতিযোগিতামূলক জীবনে হাঁফিয়ে ওঠেন অধিকাংশ তরুণী। কম সময়ে তৈরি হয়ে বাড়ি থেকে বেরোনোর জন্য তাই জিনস, টি-শার্ট, শার্টের উপর ভরসা রাখেন নিত্যদিনের দশভূজারা। 

কিন্তু পুজোর ৫ দিন এক্কেবারে বাঙালি তন্বীর মতো সাজতেই পছন্দ করেন সবাই। তাই হাল ফ্যাশনের জিনস, টি-শার্ট ভুলে শাড়িতেই নিজেদের দেখতে চান তাঁরা। পুজোর পাঁচ দিনের স্টাইলে থাক পাঁচ রকমের চমক। সাবেকি থেকে হাল ফ্যাশন, সপ্তমী, অষ্টমী, নবমী কিংবা দশমী – সবার নজর কাড়বে আপনার ডিজাইনিং ব্লাউজ। শাড়ি যেমন হোক, সঠিক ব্লাউজের গুণেই ফুটে উঠবে তার সৌন্দর্য। আর এই কারণেই ব্লাউজের ডিজাইনে এসেছে রকমারিত্ব। 

ব্যাকলেস ব্লাউজ

‘ব্যাকলেস ব্লাউজ’

শুধু শাড়ি পড়লেই হবে না, শাড়ির সঙ্গে এ বার পুজোয় চেষ্টা করতে পারেন ‘ব্যাকলেস ব্লাউজ’। সুন্দরী তরুণীরা পিঠকাটা ব্লাউজ পরে এ বারের পুজোটা মাত করতে পারেন। তবে শুধুমাত্র অল্পবয়সিরাই নয় বিবাহিতরাও ট্রাই করতে পারেন ‘ব্যাকলেস ব্লাউজ’। কাঞ্জিভরম, ঢাকাই কিংবা শিফনের সঙ্গে চেষ্টা করুন ‘ব্যাকলেস ব্লাউজ’। সুতির, সিনথেটিক, কলমকারি কিংবা প্রিন্টেড – যে কোনো ব্লাউজপিস দিয়ে বানিয়ে ফেলুন ‘ব্যাকলেস ব্লাউজ’।

ব্যাকলেস ব্লাউজ কিনতে হলে এখানে ক্লিক করুন

Shyamsundar
জারদৌসি কাজের ব্লাউজ

জারদৌসি কাজের ব্লাউজ

জারদৌসি কাজের ব্লাউজ যে কোনো ধরনের সিল্কের শাড়ির সঙ্গে বেশ মানাবে। এর সঙ্গেও ভারী নকশা করা জারদৌসি কাজের ব্লাউজ পরতে পারেন। আর যদি আপনি ভারী কাজের ব্লাউজ পছন্দ না করেন তা হলে এমব্রয়েডারি বা জরির কাজ করা জারদৌসি ব্লাউজও পরতে পারেন। এ ধরনের ব্লাউজের লেংথ কনুই পর্যন্ত।

কিনতে হলে এখানে ক্লিক করুন।

বোট নেক ব্লাউজ

বোট নেক ব্লাউজ

এ বার পুজোয় অষ্টাদশী থেকে মধ্যবয়সি, সব নারীঅঙ্গেই শোভা পেতে চলেছে বোট নেক ব্লাউজ। বোট নেক – নামেই লুকিয়ে আছে তার নকশার বৈশিষ্ট্য। শাড়ি, তার সঙ্গে মানানসই বোট নেক ব্লাউজ আর হালকা গয়না। এ বার পুজোয় এটাই ‘ইন’ ফ্যাশন।

কিনতে হলে এখানে ক্লিক করুন।

শাড়ির সঙ্গে মানানসই ব্লাউজ

নীল রংয়ের শাড়ি বেছে নিন আপনি। তবে শাড়ির সঙ্গে একই রংয়ের ব্লাউজ ভুলেও পরবেন না। ফ্যাশন ট্রেন্ড মেনে নীল রংয়ের শাড়ির সঙ্গে পরুন গোলাপি ব্লাউজ। এ ভাবেই দেখবেন আপনি ভিড়ের মাঝে হয়ে উঠেছেন অনন্যা। কালো শাড়িও বর্তমানে বেশ বাজার কাঁপাচ্ছে। অপরূপ সুন্দরী হয়ে ওঠার জন্য আপনিও পুজোয় কালো শাড়ি কিনতেই পারেন। সঙ্গে পরুন গোলাপি ব্লাউজ। হলুদ শাড়ির সঙ্গে পরার জন্য কিনুন নীল ব্লাউজ। ভিড়ের মাঝেও দেখবেন এই শাড়ি-ব্লাউজে হয়ে উঠছেন আকর্ষণীয়।

অ্যামাজন থেকে আপনার পছন্দের ব্লাউজ কিনতে হলে এখানে ক্লিল করুন।

আরও পড়তে পারেন

পুজোয় কী ভাবে নিজেকে সাজিয়ে তুলবেন ফিউশন লুকে, পরামর্শ দিচ্ছেন ডিজাইনাররা

এ বারের পুজোয় ফ্যাশনে তাক লাগাতে স্কার্টেই বাজিমাত

হবু মায়েদের ফ্যাশনে চমক, একটু ঢিলেঢালা পোশাক বাঞ্ছনীয়, মনে করেন বিশেষজ্ঞরা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

পাঠকের পছন্দ

আরও পড়ুন