এ বারের অলিম্পিকে পদক জয়ীদের জন্য বড়ো ‘উপহার’ ২ বিমান সংস্থার

0
বিনামূল্যে বিমান ভ্রমণের পরিষেবা। প্রতীকী ছবি

খবর অনলাইন ডেস্ক: টোকিও অলিম্পিকে পদক জিতেছেন ছয় ভারতীয় অ্যাথলিট এবং ভারতীয় হকি টিম। তাঁদের জন্য বিনামূল্যে ভ্রমণ পরিষেবা ঘোষণা করল দুই বিমান সংস্থা।

এ বারের অলিম্পিকের ভারতের ঝুলিতে এসেছে একটি সোনা, দু’টি রুপো এবং চারটি ব্রোঞ্জ পদক। ব্যক্তিগত ভাবে ছ’জন অ্যাথলিট এবং দলগত ভাবে পদক জিতেছে ভারতীয় হকি টিম। তাঁদের জন্যই বিনামূল্যে পরিষেবার ঘোষণা করেছে গো ফার্স্ট এবং স্টার এয়ার নামে দুই বিমান সংস্থা।

কী ধরনের পরিষেবা দেবে গো-ফার্স্ট?

গো-ফার্স্ট আগে পরিচিত ছিল গোএয়ার নামে। এই সংস্থা জানিয়েছে, আগামী পাঁচ বছর তারা এ বারের অলিম্পিকে পদকজয়ীদের বিনামূল্যে ভ্রমণের পরিষেবা দেবে।

গো-ফার্স্ট বলেছে, “সাতটি অলিম্পিক পদকপ্রাপ্ত মীরাবাই চানু (ভারোত্তোলন), পিভি সিন্ধু (ব্যাডমিন্টন), লোভলিনা বোরগোহাইঁ (বক্সিং), পুরুষ হকি দল, রবিকুমার দহিয়া (কুস্তি), বজরং পুনিয়া (কুস্তি) এবং স্বর্ণপদকপ্রাপ্ত নীরজ চোপড়া (জ্যাভলিন থ্রো)-কে আগামী পাঁচ বছরের জন্য যে কোনো গো-ফার্স্ট সেক্টরে বিনামূল্যে বিমান ভ্রমণ প্রদান করা হবে”।

কী ধরনের পরিষেবা দেবে গো-ফার্স্ট?

আঞ্চলিক বিমান সংস্থা স্টার এয়ার ঘোষণা করেছে, পদকজয়ীদের তারা সারা জীবনের জন্য বিনামূল্যে ভ্রমণের পরিষেবা দেবে। এই সংস্থার পরিষেবা দেশের ১৩টি শহরের সঙ্গে যুক্ত।

রবিবার এক বিবৃতিতে স্টার এয়ার বলেছে, “টোকিও অলিম্পিকে আমাদের চ্যাম্পিয়নদের আজীবন বিনামূল্যে বিমান ভ্রমণের পরিষেবা দেওয়া হবে”।

টোকিও অলিম্পিকের যাবতীয় খবর পড়ুন এখানে: টোকিও অলিম্পিক

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন