australia wins over board president XI

চেন্নাই: বোর্ড প্রেসিডেন্ট একাদশকে হেলায় হারিয়ে ভারত সফর শুরু করল অস্ট্রেলিয়া। ব্যাটে এবং বলে সমান আধিপত্য দেখিয়ে বোর্ড সভাপতির একাদশকে ১০৩ রানে হারিয়ে দিল তারা।

মঙ্গলবার চেন্নাইয়ে প্রথম প্রস্তুতি ম্যাচে প্রথমে ব্যাট করে ৩৪৭ রানের বিশাল রান খাড়া করে স্মিথবাহিনী। সাত উইকেটে এই রান তুলে নেয় তারা। শুরুতে হিল্টন কার্টরাইটকে হারালেও দুরন্ত পার্টনারশিপে ম্যাচে আধিপত্য কায়েম করেন ডেভিড ওয়ার্নার এবং স্টিভ স্মিথ। নিজের পরিচিত ফর্মেই ব্যাট করছিলেন ওয়ার্নার। তুলনায় কিছুটা ধীরে খেলেছেন স্মিথ। ওয়ার্নার (৬৫) এবং স্মিথের (৫৫) ইনিংসের পর ম্যাচে নজর কাড়েন ট্র্যাভিস হেড। তাঁর ব্যাট থেকে বেরোয় ৬৫।

তবে অস্ট্রেলিয়ার ইনিংসে সর্বোচ্চ রান করেন মার্কাস স্টোয়নিস। ৭৬ রান করেন তিনি। শেষে দিকে ৩৪ বলে ৪৫ রানের ঝোড়ো ইনিংস খেলেন ম্যাথিউ ওয়েড।

জবাবে ব্যাট করতে নেমে কিছুটা প্রতিরোধ গড়ে তুললেও, অজি বোলাররা বিশেষ আক্রমণের মুখে পড়েননি। বোর্ড প্রেসিডেন্ট দলের হয়ে নজর কেড়েছেন বাংলার শ্রীবৎস গোস্বামী। ৪৩ রানের ইনিংস খেলেন তিনি। বোর্ড প্রেসিডেন্টের ইনিংস শেষ হয় ২৪৪ রানে। অস্ট্রেলিয়ার অ্যাশটন আগর ৪৪ রান দিয়ে ৪টি উইকেট পান।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here