মুম্বই: শেষ হয়েও কোনো ভাবে শেষ হচ্ছে না ভারতের কোচ-নাটক। রবি শাস্ত্রী, রাহুল দ্রাবিড় এবং জাহির খানের সঙ্গে এখনই চুক্তি করতে বিসিসিআইকে নিষেধ করল সুপ্রিম কোর্ট নির্বাচিত প্রশাসক কমিটি।

শনিবার প্রশাসক কমিটির সঙ্গে বিসিসিআইয়ের বৈঠক হওয়ার কথা। সেই বৈঠকে চুক্তির খসড়া চেয়ে পাঠিয়েছে প্রশাসক কমিটি। মনে করা হচ্ছে জাহির খান এবং রাহুল দ্রাবিড়কে নিজের সহকারী করা নাপসন্দ শাস্ত্রীর। কোচিং টিমের সঙ্গে এখনই চুক্তি করতে নিষেধ করতে বলায় শাস্ত্রীর ইচ্ছাকেই গুরুত্ব দেওয়া হল বলে ধারণা বিশেষজ্ঞ মহলের।

বিসিসিআইয়ের এক আধিকারিক বলেন, “শাস্ত্রী, দ্রাবিড় এবং জাহিরের সঙ্গে চুক্তির ব্যাপারে বিসিসিআইয়ের আইনি দল কাজ করছে, কিন্তু সেই চুক্তির খসড়া চেয়ে পাঠিয়েছে প্রশাসক কমিটি। বর্তমান পরিস্থিতি যা তাতে মনে হচ্ছে ভরত অরুণকে বোলিং কোচ করার ব্যাপারে শাস্ত্রীর ইচ্ছেই গুরুত্ব পেতে চলেছে। চুক্তিটা যে ভাবে তৈরি হচ্ছে সেটা জাহির মেনে নিতে পারবে না। তবে  প্রশাসক কমিটির তরফ থেকে বলা হয়েছে, কোচিং টিম কত টাকা পাবে সে ব্যাপারে আলোচনা করতেই এই অভ্যন্তরীণ বৈঠক ডাকা হয়েছে।”

তবে বোলিং কোচের ব্যাপারে আগামী সোমবার প্রশাসক কমিটির সঙ্গে আলাদা ভাবে বৈঠকে বসতে পারেন শাস্ত্রী। সূত্রের খবর, শাস্ত্রীর মূল সমস্যা হচ্ছে জাহিরের উপস্থিতি নিয়ে। তাঁর সন্দেহ, বছরে অন্তত আড়াইশো দিন ভারতীয় দলকে সময় দিতে পারবেন না জাহির।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন