ট্রফি নিলাম করে ঋণ মেটাতে চলেছেন বরিস বেকার

দেউলিয়া হয়ে গিয়েছেন তিনি। যার জেরে নিজের ট্রফি, মেডেল, ঘড়ি ইত্যাদি পাওয়া সামগ্রি বিক্রি করে দেউলিয়া মেটাতে চলেছেন তিনি।

0
becker

ওয়েবডেস্ক: সর্বকালের অন্যতম সেরা টেনিস খেলোয়াড় জার্মান কিংবদন্তি বরিস বেকার। তবে সেই বরিসের অবস্থা বর্তমানে খুবই শোচনীয়। দেউলিয়া হয়ে গিয়েছেন তিনি। যার জেরে নিজের ট্রফি, মেডেল, ঘড়ি ইত্যাদি পাওয়া সামগ্রি নিলাম করে ঋণ মেটাতে চলেছেন তিনি।

আরও পড়ুন: তরুণ স্প্যানিশ বিস্ময়কে দলে নিতে চলেছে ম্যানইউ

উম্বলডনের ইতিহাসে সবচেয়ে তরুণ খেলোয়াড় হিসাবে ট্রফি জিতেছিলেন বেকার। সেই বেকার নিজের ৮২টি জিনিস বিক্রি করতে চলেছেন। যা বিক্রি করবে ব্রিটিশ সংস্থা ওয়াইলিস হার্ডি। তারা নিজের ওয়েবসাইতে এগুলি বিক্রি করবে।

তবে তাঁর এমন পরিস্থিতি হওয়ার কারণ কী? ২০১৭ সালে তাঁকে দেউলিয়া ঘোষণা করা হয়।

স্পেনে থাকার সময়য় কাজের জন্য টাকা দেননি তিনি। ২০১৮ সালে তিনি জানান, তাঁর কূটনৈতিক সম্পর্কের ব্যাপারে যার জেরে সেই সময়ে জন্য দেউলিয়া হয়ে যাওয়া থেকে বেঁচে যান তিনি।

তিন আরও জানান, সেন্ট্রাল আফ্রিকা রিপবালিকের প্রেসিডেন্ট তাঁকে বেছেছেন তাদের স্পোর্টিং, কালচারাল হিসাবে তাদের সঙ্গে কাজ করার জন্য।

কিন্তু পরবর্তী ক্ষেত্রে তারা জানায়, বেকারের পাসপোর্ট সম্পূর্ণই ফেক। পরবর্তীকালে লন্ডনের কোর্ট তাঁকে দেউলিয়া ঘোষণা করে। কিন্তু তার পরিমাণ এতই ছিল, যে বাড়ি বিক্রি করেও তা হচ্ছিল না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.