শাস্ত্রীর পছন্দের ভরত অরুণকেই বোলিং কোচ করল বিসিসিআই, সহকারী কোচ বাঙ্গার

0
306

মুম্বই: কোচ-রঙ্গের যবনিকা পতন হল। সৌরভদের কমিটির সুপারিশ করা জাহির নয়, শাস্ত্রীর পছন্দে ভরত অরুণকেই বোলিং কোচ হিসেবে নিযুক্ত করল বিসিসিআই।

২০১৯-এর বিশ্বকাপ পর্যন্ত অরুণকে বোলিং কোচ হিসেবে নিযুক্ত করা হয়েছে। পাশাপাশি বর্তমান ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারকে সহকারী কোচের পদে উন্নীত করার সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। ফিল্ডিং কোচ হিসেবে নিজের জায়গা ধরে রেখেছেন আর শ্রীধর। মঙ্গলবার বিসিসিআইয়ের চার সদস্যের কমিটির সঙ্গে শাস্ত্রীর বৈঠকের পর এই সিদ্ধান্ত নেওয়া হয়।

উল্লেখ্য, গত সপ্তাহে শাস্ত্রীকে কোচ হিসেবে নিযুক্ত করার পাশাপাশি দ্রাবিড় এবং জাহিরকে যথাক্রমে বিদেশে ব্যাটিং কনসালটান্ট এবং বোলিং কোচ হিসেবে সুপারিশ করে সৌরভদের ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি। কিন্তু এই ব্যাপারটা ভালো ভাবে নেননি শাস্ত্রী। বোলিং কোচ হিসেবে ভরত অরুণকেই পছন্দ ছিল তাঁর।

মঙ্গলবার অবশ্য বৈঠকের পর শাস্ত্রী জানিয়ে দেন, দলের প্রয়োজনে দরকার হলে দ্রাবিড় এবং জাহিরের থেকেও পরামর্শ নেওয়া হবে। তাঁর কথায়, “গত তিন চার দিন ধরে আমি ওদের সঙ্গে কথা বলেছি। কোনো সন্দেহ নেই ওরা দুর্দান্ত ক্রিকেটার। দরকার পড়লেই ওদের থেকে পরামর্শ নেবে টিম।”

তবে সৌরভদের কমিটির সুপারিশ যখন গ্রহণই করা হল না তখন এই কমিটির যৌক্তিকতা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এখন দেখার, সৌরভরা এই কমিটিতে থাকবেন নাকি পদত্যাগ করার সিদ্ধান্ত নেবেন।

এক ক্লিকে মনের মানুষ,খবর অনলাইন পাত্রপাত্রীর খোঁজ

মতামত দিন

Please enter your comment!
Please enter your name here