ipl

ওয়েবডেস্ক: এ বার খেলা জমেছে!

উঁহু! ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ সম্পর্কে এ কথা বলা হচ্ছে না। তার তো এখনও উদ্বোধনটা পর্যন্ত হয়নি! খেলা শুরু হওয়াটা তো ঢের দূরের ব্যাপার!

তবে এটাও ঠিক, উদ্বোধনটা তো শনিবারের বারবেলায়। ফলে আইপিএল-কে কেন্দ্র করে রেষারেষির খেলায় নেমে পড়েছে টেলেকম সংস্থাগুলো। ফোনে আইপিএল-এর খেলার লাইভ দেখার জন্য প্রত্যেকেই নিয়ে আসছে ৫১ দিনের বিশেষ প্যাক। মানে, ৭ এপ্রিল থেকে ২৭ মে পর্যন্ত যত দিন খেলা চলবে, তত দিন পর্যন্তই কাজ করবে এই বিশেষ প্যাক।

তবে এই বিশেষ প্যাকের দিক থেকে এ বারে জিও-কে ছাপিয়ে গেল বিএসএনএল। দুই সংস্থা তাদের এই বিশেষ আইপিএল প্যাকে ঠিক কী পরিষেবা দিচ্ছে, সেটা এক এক করে দেখলেই ব্যাপারটা মালুম হবে। প্রথমে আসা যাক জিও-র কথায়।

জিও-র প্যাকটি ২৫১ টাকার বিনিময়ে ৫১ দিনের জন্য ১০২ জিবি ৪জি ইন্টারনেট ডেটা দিচ্ছে। মানে দিন পিছু পাওয়া যাচ্ছে ২ জিবি করে ডেটা! ৫১ দিন ধরে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এর খেলা এই বিশেষ প্যাকের মাধ্যমে যেখানে খুশি, যতক্ষণ খুশি দেখতে পারবেন গ্রাহকরা, দাবি সংস্থার।

অন্য দিকে, বিএসএনএল-এর এই প্যাকের দাম ধার্য হয়েছে ২৪৮ টাকা। তেমন কিছু কম নয় জিও-র তুলনায়, মাত্র ৩ টাকা। কিন্তু বিএসএনএল এই প্ল্যানের আওতায় গ্রাহককে দিন পিছু ৩ জিবি করে ৪জি ইন্টারনেট ডেটা দিচ্ছে।

তবে বিএসএনএল-এর এই অফার নিতে হলে রিচার্জ করাতে হবে ৭-৩০ এপ্রিলের মধ্যেই। এ ক্ষেত্রে জিও সময় দিচ্ছে ৭ এপ্রিল থেকে ২৭ মে পর্যন্ত।

এ বার সিদ্ধান্ত আপনার!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here