৭ নম্বর জার্সি পরেই ম্যান ইউয়ের হয়ে মাঠে নামবেন রোনাল্ডো

0

খবরঅনলাইন ডেস্ক: সব জল্পনার অবসান। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে সাত নম্বর জার্সিই পরবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। টুইট করে জানিয়ে দিল ম্যান ইউ। অর্থাৎ ইংলিশ প্রিমিয়ার লিগও এ বার ‘সিআর ৭’ (CR7)-কে দেখতে চলেছে।

রোনাল্ডোকে সই করানোর আগেই উরুগুয়ের এদিনসোন কাবানিকে সাত নম্বর জার্সি দিয়েছিল ম্যাঞ্চেস্টার। ইংলিশ প্রিমিয়ার লিগের নিয়ম অনুযায়ী কোনো ফুটবলারকে একটা জার্সি নম্বরে নথিভুক্ত করলে, সেটা পরেই খেলতে হবে বাকি মরসুম। যদি কোনো ফুটবলার মরসুমের মাঝপথে দল ছেড়ে চলে যায়, তবেই সেই জার্সি পরতে পারবেন অন্য ফুটবলার

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে ২১ নম্বর জার্সি পরতেন ড্যানিয়াল জেমস। দল বদলের শেষ দিনে তাঁকে ছেড়ে দেয় ম্যাঞ্চেস্টার। অনেকে অনুমান করেন, রোনাল্ডোকে সাত নম্বর জার্সি দেওয়ার জন্যই জেমসকে ছেড়ে দিল তারা।

কিন্তু তা হল না। এমনিতে উরুগুয়ের হয়ে কাবানি ২১ নম্বর জার্সিই পরেন। ফলে তাঁকে ২১ নম্বর জার্সি দেওয়াটা আদৌ কোনো সমস্যার ছিল না ম্যাঞ্চেস্টারের ক্ষেত্রে। এর পরেই ফাঁকা হয়ে যায় সাত নম্বর জার্সি। সেটা রোনাল্ডোর জন্য বরাদ্দ করে দেয় ম্যান ইউ।

Shyamsundar

ম্যাঞ্চেস্টারে সাত নম্বর জার্সির ইতিহাস রয়েছে। জর্জ বেস্ট, ব্রায়ান রবসন, এরিক কন্টোনা ডেভিড বেকহ্যামরা এই জার্সি পরেছেন। বেকহ্যামের পর রোনাল্ডোই এই জার্সি পরেছিলেন। ফের একবার এই জার্সি পরতে চলেছেন রোনাল্ডো।

আরও পড়তে পারেন

টোকিও প্যারালিম্পিক ২০২০: হাইজাম্পে রুপো জিতে ভারতকে একাদশতম পদক দিলেন প্রবীণ কুমার

ব্যাটিংয়ে ফের ব্যর্থ হলেও বোলারদের দাপটে ওভালে লড়ছে ভারত

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন