‘নেগেটিভ’ হলেন চেন্নাইয়ের ১৩ জন, শুক্রবার থেকে অনুশীলন শুরু

0
chennai super kings

খবরঅনলাইন ডেস্ক: অবশেষে স্বস্তির খবর চেন্নাই সুপারকিংস (Chennai Super Kings) শিবিরে। যে ১৩ জন কোভিডে (Covid 19) আক্রান্ত হয়েছিলেন তাঁদের সবার রিপোর্ট নেগেটিভ এসেছে। এমনই খবর সংবাদসংস্থা পিটিআই সূত্রে। দলের আর কেউ নতুন করে আক্রান্তও হননি। ফলে এ বার কোয়ারান্টাইনে থাকার সময়সীমা শেষ হচ্ছে চেন্নাইয়ের।

জানা গিয়েছে, শুক্রবার ৪ সেপ্টেম্বর থেকে অনুশীলন শুরু করবেন হলুদ জার্সিধারীরা। তবে ১৩ জনের কেউই এই অনুশীলনে যোগ দিতে পারবেন না।

১৩ জনের মধ্যে ১১ জনই সাপোর্ট স্টাফ। বাকি দু’জন হলেন ক্রিকেটার দীপক চাহর এবং ঋতুরাজ গায়েকওয়াড়। তাঁদের রিপোর্ট নেগেটিভ হলেও বর্তমানে ১৪ দিনের কোয়ারান্টাইনে রয়েছেন তাঁরা। এমনকি দুবাই শহরের অন্য একটি হোটেলে তাঁদের রাখা হয়েছে।

দলের সিইও কাশী বিশ্বনাথন পিটিআইকে জানিয়েছেন কোয়ারান্টাইনের শেষ দিন, অর্থাৎ বৃহস্পতিবার দলের সবার আবার কোভিড টেস্ট করা হবে। তবে সেই টেস্টে কারও রিপোর্ট পজিটিভ হবে না বলেই আশা প্রকাশ করেন তিনি। তবে ১৪ দিন পর চাহর আর গায়েকওয়াড়ের কোভিড টেস্ট হবে। তার পরেই অনুশীলনে যোগ দিতে পারবেন এই দুই ক্রিকেটার।

দুবাই পৌঁছোনো ইস্তক সময় ভালো যাচ্ছে না চেন্নাইয়ের। প্রথমে কোভিড-আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসে। তার পর সমস্যা তৈরি হয় সুরেশ রায়নাকে নিয়ে। ফলে এ বার যে দলকে ঐক্যবদ্ধ করতে অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির ওপরে দায়িত্ব অনেক বেশি, তা বলাই বাহুল্য।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

পারিবারিক নয়, হোটেলের ঘর নিয়ে দ্বন্দ্বের জন্যই নাকি আইপিএল ছেড়েছেন সুরেশ রায়না

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন