খবরঅনলাইন ডেস্ক: সদ্য সমাপ্ত বেঙ্গল টি-২০ চ্যালেঞ্জে দুরন্ত পারফর্ম করার উপহার পেলেন মহম্মদ শামির ভাই মহম্মদ কাইফ। আসন্ন সৈয়দ মুস্তাক আলি টি-২০ টুর্নামেন্টের জন্য বাংলার সম্ভাব্য ২৬ জনের দলে রাখা হয়েছে তাঁকে।

তবে শুধু কাইফই নন, এই দলে বেশ কয়েকটি নতুন মুখ আনা হয়েছে। এঁরা হলেন সুজিত যাদব, শুভঙ্কর বল, সন্দীপন দাস, শুভম সরকার। আবার এই একই টুর্নামেন্টে ভালো খেলেও জায়গা পাননি প্রদীপ্ত প্রামাণিক।

Loading videos...

অধিনায়কের নাম অবশ্য এখনও ঘোষিত হয়নি। জানা গিয়েছে, রঞ্জি অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণের পারফরম্যান্স এই টুর্নামেন্টে এক্কেবারেই ভালো ছিল না। সে কারণে তাঁর বদলে অনুষ্টুপ মজুমদারকে অধিনায়ক করা হতে পারে।

এ বার ভারতের ঘরোয়া ক্রিকেট মরশুম শুরু হচ্ছে সৈয়দ মুস্তাক আলি ট্রফি দিয়ে। ১০ জানুয়ারি থেকে প্রতিযোগিতা শুরু। ফাইনাল ৩১ জানুয়ারি। এখনও পর্যন্ত ভারতীয় ক্রিকেট বোর্ড রঞ্জি ট্রফি বা আর কোনো প্রতিযোগিতার কথা জানায়নি।

ভারতের ছ’ টি জায়গায় এই টুর্নামেন্টের ম্যাচগুলি হবে। ২ জানুয়ারির মধ্যে ক্রিকেটারদের জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যেতে হবে বলে নির্দেশ দিয়েছে বিসিসিআই।

পুরো দল

বাংলার ঘোষিত এই ২৬ জনের দলটি দেখে নিনঃ-

অভিমন্যু ঈশ্বরণ, মনোজ তেওয়ারি, সুদীপ চট্টোপাধ্যায়, অনুষ্টুপ মজুমদার, শ্রীবৎস গোস্বামী, ইশান পোড়েল, কাজি জুনেইদ সইফি, ঋত্বিক রায়চৌধুরী,  শুভম চট্টোপাধ্যায়, বিবেক সিংহ, শাহবাজ আহমেদ, অর্ণব নন্দী, সুদীপ ঘরামি, মুকেশ কুমার, আকাশ দীপ, রবি কান্ত সিংহ, অভিষেক দাস, সন্দীপন দাস, মহম্মদ কাইফ, শুভম সরকার, অরিত্র চট্টোপাধ্যায়, শুভঙ্কর বল, ঋত্বিক চট্টোপাধ্যায়, প্রয়াস রাম বর্মন, সুজিত যাদব, কাইফ আহমেদ।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

ভারতকে সমস্যায় ফেলতে পারে অস্ট্রেলিয়ার তিন ক্রিকেটার: সচিন তেন্ডুলকর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.