murli

ওয়েবডেস্ক: এই মুহূর্তে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ঘরের মাঠে শুরুটা ভালো করলেও, মাঠের বাইরে ভারতীয় ক্রিকেটের পরিবেশটা কিছুটা উত্তপ্ত। ইংল্যান্ড সফরে দলে থেকেও সুযোগ পাননি। তাঁকে না জানিয়েই দল থেকে বাদ দেওয়া হয়। সেই প্রসঙ্গে মুখ খুলেছিলেন তরুণ খেলোয়াড় করুণ নায়ার।

সেই রেশ কাটতে না কাটতেই এ বার মুখ খুলেছেন আর এক ব্যাটসম্যান মুরলি বিজয়। ইংল্যান্ড সিরিজ চলাকালীন বাদ পড়েন তিনি। সেই প্রসঙ্গে তাঁর বক্তব্য, “প্রধান নির্বাচক, এমনকি বাকি কেউই আমার সঙ্গে কথা বলেননি ইংল্যান্ডে, যখন আমি তৃতীয় টেস্ট থেকে বাদ পড়ি। তার পর থেকে কেউ আমার সঙ্গে কথাও বলেননি। ইংল্যান্ডে শুধু একটা কথপোকথন হয়েছিল টিম ম্যানেজমেন্টের সঙ্গে।”

আরও পড়ুন: পৃথ্বী শয়ের সঙ্গে সহবাগের তুলনা প্রসঙ্গে মুখ খুললেন সৌরভ

করুণ নায়ার প্রসঙ্গে মুখ খুলেছিলেন তারকা খেলোয়াড় হরভজন সিং। সিলেকশনের পদ্ধতি নিয়ে নিজের কথা জানান ভাজ্জি। তাঁর বক্তব্যকে সমর্থন করে বিজয় জানান, “আমি হরভজন সিংয়ের সঙ্গে একমত। তবে এই মুহূর্তে রঞ্জি এবং বিজয় হাজারে ট্রফিতে তামিলনাডুর হয়ে সেরাটা দিতে চাই। এর আগেও এমন পরিস্থিতির সুম্মখীন হয়েছি। আবার কামব্যাকও করেছি। অস্ট্রেলিয়া সিরিজের জন্য নিজের মতো তৈরি হচ্ছি।”

তবে এই প্রসঙ্গে নির্বাচক কমিটির প্রধান এম এস কে প্রসাদ জানিয়েছেন, “মুরলী বিজয়ের সঙ্গে যোগাযোগ না হওয়ার কথা নিয়ে আমি বিস্মিত। কেন ও এ কথা বলেছে। কারণ আমার সহকর্মী এবং ‘সিলেক্টর অন কল’ দেবাং গান্ধী ওকে জানিয়েছিল কেন ও বাদ পড়েছে।”

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন