রাবিশ! ইমরান খানকে তুলোধনা সৌরভের

Sourav Ganguly and Imran Khan

ওয়েবডেস্ক: সম্প্রতি রাষ্ট্রসঙ্ঘের ৭৪তম সাধারণ সভায় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের বক্তব্যের বিরুদ্ধে কড়া প্রতিক্রিয়া জানালেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। তিনি বিশ্বকাপজয়ী প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার ইমরানের বক্তব্যকে ‘রাবিশ’ বলতেও দ্বিধা করেননি।

রাষ্ট্রসঙ্ঘের ওই সভায় ইমরান খান ভারতের বিরুদ্ধে পরমাণু যুদ্ধের হুমকি-সহ একাধিক বিতর্কিত মন্তব্য করেন। রাষ্ট্রসঙ্ঘে বক্তৃতার পরেই ইমরান একটি মার্কিন টিভি চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে কাশ্মীর ইস্যুতে একাধিক বিতর্কিত মন্তব্য করেন। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছায় যে, চ্যানেলের সঞ্চালক সরাসরি ইমরানকে থামিয়ে দিয়ে বলেন, “আপনার কথা শুনে মনে হচ্ছে ব্রঙ্কংসের কোনো কামার কথা বলছেন”!

সেই সাক্ষাৎকারের ভিডিও টুইটারে পোস্ট করেন ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সহবাগ। কটাক্ষের সুরে তিনি লিখেছিলেন, “ইমরান খান নিজেকে অপমানিত করার নিত্যনতুন উপায় খুঁজে বেড়ান”। ওই টুইটারেই নিজের মন্তব্য করেন সৌরভ।

সৌরভ লিখেছেন, “বীরু… এটা দেখে আমি স্তম্ভিত। গোটা বিশ্বের শান্তি প্রয়োজন। আর পাকিস্তানের মতো দেশে তো সব থেকে বেশি প্রয়োজন। সেখানে একজন নেতা এই ধরনের জঘন্য কথা কী করে বলতে পারেন! যে ক্রিকেটারকে গোটা বিশ্ব চেনে, ইনি তিনি নন”।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.