আইপিএল শেষ হয়ে গেলেও হতাশ হতে হবে না রাসেলভক্তদের

0

ওয়েবডেস্ক: কলকাতা নাইটরাইডার্সের সঙ্গে বছর পাঁচেক ধরে যুক্ত থাকলেও এ বছরই সব থেকে বেশি জনপ্রিয় হয়ে উঠেছেন ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেল। কেকেআর আইপিএলে ভালো খেলছে না ঠিকই, কিন্তু যাবতীয় চর্চা এখন রাসেলকে ঘিরে। এটাও বলা যায় যে গোটা দেশে, বিশেষ করে কলকাতায় রাসেলভক্তের সংখ্যা বেড়ে গিয়েছে। অনেকেই হয়তো ভাবছেন, আইপিএল শেষ হয়ে গেলে রাসেলকে দেখার জন্য আবার এক বছর অপেক্ষা করতে হবে। কিন্তু না, আইপিএল শেষ হওয়ার দিন পনেরোর মধ্যেই আবার তাঁকে দেখা যাবে।

তবে এ বার টি২০ ফ্র্যাঞ্চাইসি ক্রিকেট নয়, একদিনের আন্তর্জাতিকে দেখা যাবে তাঁকে। ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপগামী দলে জায়গা হল রাসেলের। ২০১৫ থেকে মাত্র একটা একদিনের ম্যাচ খেলা রাসেলকে যে আইপিএলের পারফরম্যান্সের ওপরেই ভিত্তি করে রাখা হয়েছে তা বলাই বাহুল্য।

আরও পড়ুন সেই সম্ভাবনা কি সত্যি হতে চলেছে?

তবে রাসেলের জায়গা হলেও, দলে ঠাঁই পাননি আরও এক ওয়েস্ট ইন্ডিয়ান নাইট সুনীল নারিন। তেমনই জায়গা হয়নি মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে তুখোড় পারফর্ম করা কায়রন পোলার্ডের। অন্য দিকে দলে জায়গা হয়েছে ক্রিস গেলের। এই বিশ্বকাপের পরে তিনি অবসর নিতে পারেন, এমন ইঙ্গিত দিয়ে রেখেছেন গেল। এই নিয়ে পঞ্চম বিশ্বকাপে নামতে চলেছেন তিনি। জেসন হোল্ডারের নেতৃত্বাধীন এই দলটিকে অন্তত খাতায় কলমে বেশ শক্তিশালীই লাগছে।

১৫ জনের দল– জেসন হোল্ডার (অধিনায়ক), ফ্যাবিয়াল অ্যালেন, ড্যারেন ব্রাভো, কার্লস ব্রাথওয়েট, শেলডন কটরেল, শ্যানন গ্যাব্রিয়েল, ক্রিস গেল, শিমরন হেটমায়ার, শে হোপ, এভিন লিউইস, অ্যাসলে নার্স, নিকোলাস পুরান, কেমার রোচ, অ্যান্ড্রে রাসেল, ওশেন থমাস।

উত্তর দিন

Please enter your comment!
Please enter your name here