ম্যাচ চলাকালীন আজব ভুল করে বসলেন আম্পায়ার, দেখুন ভিডিও

0
তখন বল খুঁজতে ব্যস্ত সামসুদ্দিন এবং অন্যান্যরা।

বেঙ্গালুরু: এই আইপিএল যেন আম্পায়ারদের ভুলের জায়গা হয়ে উঠেছে। মাঝেমধ্যেই ভুল সিদ্ধান্তের খেসারত দিতে হচ্ছে বিভিন্ন দলকে। প্রশ্ন উঠছে আম্পায়ারিংয়ের মান নিয়েও। এরই মধ্যে আজব এক ভুল করে বসলেন আম্পায়ার। তবে এই ভুলে সবাই বেশ মজাই পেলেন বলা চলে।

বুধবার পঞ্জাবের বিরুদ্ধে বেঙ্গালুরুর ১৫তম ওভারের ঘটনা। বল করতে আসছেন পঞ্জাবের অঙ্কিত রাজপুত। হঠাৎ তাঁর খেয়াল হল, তাঁর কাছে বল নেই। আম্পায়ারের কাছে এ কথা জানাতেই, আম্পায়াররা ব্যস্ত হয়ে পড়লেন বল খুঁজতে। শুধু আম্পায়াররা নন, পঞ্জাব অধিনায়ক অশ্বিন, বেঙ্গালুরুর দুই ব্যাটসম্যান মার্কাস স্টয়নিস এবং এবি ডেভিলিয়ার্সও লেগে গেলেন বল খুঁজতে।

আরও পড়ুন আইপিএল শেষ হয়ে গেলেও হতাশ হতে হবে না রাসেলভক্তদের

কিন্তু বলটা যে কোথায় গেল কারও খেয়াল নেই। শেষমেশ ম্যাচের চতুর্থ আম্পায়ার নতুন বল নিয়ে আসায় আবার খেলা শুরু হয়। কিন্তু এখানেই শেষ নয়।

১৪ এবং ১৫তম ওভারের মাঝখানে বলটাকে নিয়ে কী করা হয়েছে, সেটা খুঁজে বের করার চেষ্টা করলেন ধারাভাষ্যকাররা। গোটা ঘটনার রিপ্লে দেখছিলেন তাঁরা। তখনই দেখা যায়, আম্পায়ার ব্রুস অক্সেনফোর্ড, অপর আম্পায়ার সামসুদ্দিনের হাতে বলটা দিলেন, আর সামসুদ্দিন সেই বলটা আরাম করে ঢুকিয়ে ফেললেন নিজের প্যান্টের পকেটে।

অর্থাৎ নিজের পকেটে বলটা ঢুকিয়ে ভুলেই গিয়েছিলেন সামসুদ্দিন। শেষমেশ মাঠের জায়ান্টস্ক্রিনে গোটা ঘটনাটি দেখে ভুল ভাঙে তাঁর।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here