স্বপ্নের ছন্দে বাংলাদেশ, দ্বিতীয় টি২০ ম্যাচেও হারল নিউজিল্যান্ড

0

খবরঅনলাইন ডেস্ক: অস্ট্রেলিয়াকে সিরিজে হারানোর পর এ বার নিউজিল্যান্ডের বিরুদ্ধেও সিরিজ জয়ের কাছাকাছি পৌঁছে গেল বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউয়িদের তারা হারিয়ে দিল চার রানে।

প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৪১ রান তোলে বাংলাদেশ। সাম্প্রতিককালে ঢাকার শের এ বাংলা স্টেডিয়ামের পিচে এটাই সর্বোচ্চ রান। কারণ অস্ট্রেলিয়া সিরিজেও ১৩১-এর বেশি রান তুলতে পারেনি কোনো দলই।

বাংলাদেশের দুই ওপেনার ভালো শুরু করেন। তবে দলীয় স্কোর ৫৯ রানের মাথাতেই লিটন দাস ও মহম্মদ নইমের উইকেট হারায় বাংলাদেশ। লিটন ২৯ বলে ৩৩ রান করে আউট হন আর নইম ৩৯ বলে ৩৯ রান করে সাজঘরে ফেরেন। ব্যর্থ হন শাকিব ও মুশফিকুর রহিম (০)। অধিনায়ক মাহমুদুল্লা রিয়াদ ৩২ বলে ৩৭ রান করেন।

জবাবে ব্যাট করতে নেমে দ্রুত উইকেট খুইয়ে চাপে পড়ে যায় নিউজিল্যান্ড। অধিনায়ক টম লাথাম অর্ধশতরান করলেও তা যথেষ্ট ছিল না। ৪৯ বলে ৬৫ রান করে আউট হন তিনি। উইল ইয়ং ২৮ বলে ২২ রান করে আউট হওয়ার পর কিউয়িদের সব প্রতিরোধ শেষ হয়ে যায়। ২০ ওভারে ১৩৭ রানে শেষ নিউজিল্যান্ডের ইনিংস।

বাংলাদেশের হয়ে দু’টি করে উইকেট পান মেহেদি হাসান ও শাকিব। তবে শাকিব ৪ ওভার বল করে ২৯ রান দিলেও মাত্র ১২ রান দিয়েছেন মেহেদি।

আরও পড়তে পারেন

টোকিও প্যারালিম্পিক ২০২০: আসছে ১৪তম পদক, রুপো নিশ্চিত করে ব্যাডমিন্টনের ফাইনালে প্রমোদ ভগৎ

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন