নিউজিল্যান্ডের বিরুদ্ধে বড়ো চমক! টি-টোয়েন্টিতে নেতৃত্ব দেবেন হার্দিক পাণ্ড্য, এক দিনের ম্যাচে ডাক পেলেন উমরান মালিক

0

টি-২০ বিশ্বকাপের ভরা বাজারে সোমবার সন্ধ্যায় নিউজিল্যান্ড এবং বাংলাদেশ সফরের জন্য ভারতীয় টিম বেছে নেওয়া হল। নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-২০ ফরম্যাটে নেতৃত্ব দেবেন তারকা অলরাউন্ডার হার্দিক পাণ্ড্য (Hardik Pandya)। তবে নিউজিল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন শিখর ধবন (Shikhar Dhawan)।

টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2022) মধ্যেই আসন্ন চার সিরিজের দল ঘোষণা হয়ে গেল। জাতীয় সিনিয়র দলের নির্বাচক প্রধান চেতন শর্মা সোমবার আসন্ন নিউজিল্যান্ড (তিনটি টি-২০ ও সমসংখ্যক ওয়ানডে) ও বাংলাদেশ সিরিজের (তিনটি ওয়ানডে ও জোড়া টেস্ট) জন্য স্কোয়াড বেছে নিলেন।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দল

হার্দিক পাণ্ড্য (অধিনায়ক), ঋষভ পন্থ, শুভমন গিল, ঈশান কিশান, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়স আয়ার, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চহাল, কুলদীপ যাদব, আরশদীপ সিংহ, হর্ষল পটেল, মহম্মদ সিরাজ, ভুবনেশ্বর কুমার, উমরান মালিক।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজের দল

শিখর ধবন (অধিনায়ক), ঋষভ পন্থ, শুভমন গিল, দীপক হুডা, সূর্যকুমার যাদব, শ্রেয়স আয়ার, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, শার্দুল ঠাকুর, শাহবাজ আহমেদ, যুজবেন্দ্র চহাল, কুলদীপ যাদব, আরশদীপ সিংহ, দীপক চাহার, কুলদীপ সেন এবং উমরান মালিক।

তবে নিউজিল্যান্ড সফরে হার্দিক এবং শিখরের কাঁধে অধিনায়কের গুরুভার গেলেও বাংলাদেশ সফরে এই দায়িত্ব ফিরবে রোহিত শর্মার হাতেই।

আরও পড়ুন: ঘুচল বৈষম্য, এ বার থেকে সমান ম্যাচ ফি পাবেন পুরুষ ও মহিলা ক্রিকেটাররা

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন