ঋদ্ধিমান সাহা ইস্যুতে সংশ্লিষ্ট সাংবাদিককে দু’বছরের জন্য নিষিদ্ধ করল বিসিসিআই

0

মুম্বই: ঋদ্ধিমান সাহাকে ‘হুমকি’ প্রসঙ্গে সংশ্লিষ্ট সাংবাদিককে দু বছরের জন্য নির্বাসিত করল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। বুধবার বোর্ডের তরফে এই ব্যাপারে নিশ্চিত করা হয়েছে।

বোর্ডের পক্ষ থেকে বুধবার আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে, ওই সাংবাদিক আগামী দু’বছর ভারতীয় দল ও আইপিএল-এর কোনো ফ্র্যাঞ্চাজির ক্রিকেটারের সাক্ষাৎকার নিতে পারবেন না।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি ঋদ্ধিমান সাহা বেশ কয়েকটি টুইট করেছিলেন। সেই সময় তিনি অভিযোগ করেছিলেন যে একজন ক্রীড়া সাংবাদিক না কি তাঁকে ইন্টারভিউ না দেওয়ার জন্য খালি হুমকি দিচ্ছিলেন। তবে প্রাথমিকভাবে তিনি ওই সাংবাদিকের নাম প্রকাশ করতে চাননি। পরবর্তীকালে ব্যাপারটায় যখন ভারতীয় ক্রিকেট বোর্ড হস্তক্ষেপ করে, তখন তিনি ওই সাংবাদিকের নাম প্রকাশ্যে এনেছিলেন। যদিও ওই সাংবাদিক ইতিমধ্যেই যাবতীয় অভিযোগ খারিজ করে দিয়েছেন। পাশাপাশি তিনি ঋদ্ধির বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলেও জানিয়েছিলেন।

এই নির্বাসনের ফলে ওই সাংবাদিক আর কোনো স্টেডিয়ামের ভিতরে প্রবেশ করার অনুমতি পাবেন না। পাশাপাশি ভারতীয় ক্রিকেট বোর্ডের কোনো অনুষ্ঠানে তাঁকে প্রবেশের অনুমতি দেওয়া হবে না। পাশাপাশি ক্রিকেটারদেরও তাঁর সঙ্গে কথা বলায় নিষেধাজ্ঞা জারি করা হবে।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন