ওয়েবডেস্ক: স্বার্থের সংঘাত ইস্যুতে সৌরভ গঙ্গোপাধ্যায়কে কার্যত ক্লিনচিট দিলেন বিসিসিআইয়ের এথিক্স অফিসার ডিকে জৈন। তবে সেই সঙ্গে সৌরভকে একটি বিষয়ে সতর্কও করে দিয়েছেন তিনি।

একটি নির্দেশনামায় জৈন জানিয়েছেন সৌরভের বিরুদ্ধে ওঠা স্বার্থের সংঘাতের অভিযোগের বিশেষ গুরুত্ব নেই। তিনি জানিয়েছেন সৌরভ ক্রিকেট অ্যাডভাইসরি কমিটিতে থাকার ফলে বিসিসিআইয়ের ৩৮ নম্বর নিয়মবিধি লঙ্ঘিত হচ্ছিল। কিন্তু স্বার্থের সংঘাতের অভিযোগ ওঠার পরেই তিনি সেই কমিটি থেকে ইস্তফা দিয়েছেন। এমনকি আইপিএলের দল দিল্লি ক্যাপিটাল্‌সের সঙ্গে তাঁর চুক্তি শেষ হয়েছে ২০১৯-এর মে’তে। ফলে তাঁর বিরুদ্ধে কোনো অভিযোগেরই আর কোনো গুরুত্ব নেই বলে জানিয়েছেন জৈন।

Loading videos...

আরও পড়ুন বল হাতে ‘ব্যাটসম্যানের’ দাপট, আবার কেঁপে গেল ইংল্যান্ড ব্যাটিং

স্বার্থের সংঘাত ইস্যুতে প্রাক্তন ভারত অধিনায়ককে ‘বেনিফিট অব ডাউট’ দেওয়া হলেও, জানিয়ে দেওয়া হয়েছে যে ভবিষ্যতে তিনি একটার বেশি পদে থাকতে পারবেন না।

উল্লেখ্য, গত আইপিএলে সৌরভের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ এনেছিলেন কেকেআরের তিন সমর্থক। তাঁদের দাবি ছিল সিএবির প্রেসিডেন্ট হয়ে দিল্লির ডাগআউটে বসার ফলে কেকেআর-দিল্লির ম্যাচে ইডেনের পিচ দিল্লির অনুকূলে করার নির্দেশ দিতে পারেন সৌরভ। এই মর্মে জৈনকে চিঠিও দেন ওই তিন জন। এই মর্মে সৌরভের জবাবও চায় বিবিসিআই। সেই জবাবে স্বার্থের সংঘাতে জড়িত থাকার যাবতীয় অভিযোগ খণ্ডন করেন সৌরভ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.