হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সৌরভ গঙ্গোপাধ্যায়, আপাতত সম্পূর্ণ বিশ্রাম

0

কলকাতা: দ্বিতীয় অ্যাঞ্জিওপ্লাস্টি করানোর পরে রবিবার হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। চিকিৎসকেরা তাঁকে সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন।

গত বৃহস্পতিবার (২ জানুয়ারি) বুকে ব্যথার কারণে সৌরভকে আরও একবার হাসপাতালে ভরতি করা হয়েছিল। পরীক্ষানিরীক্ষার পর তাঁর সফল অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। এখন তিনি অনেকটাই সুস্থ বোধ করায় চিকিৎসকরা তাঁকে বাড়ি ফেরার অনুমতি দেন।

Loading videos...

এর আগের বার হাসপাতালে ভরতি হওয়ার ছ’দিন বাদে বাড়ি ফিরেছিলেন, এ বার ফিরলেন পাঁচ দিনের মাথায়। চিকিৎসকেরা জানিয়েছেন, কয়েক দিন সম্পূর্ণ বিশ্রামে থাকার পর ফের তিনি স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবেন।

উল্লেখ্য, এর আগে গত ২ জানুয়ারি বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভরতি হওয়ার পর প্রথমে অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল। তাঁর হার্টে ব্লকেজ ধরা পড়ায় একটি স্টেন্ট বসানো হয়েছিল। ৭ জানুয়ারি উডল্যান্ডস হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক। ২০ দিনের মধ্যে ফের বুকে ব্যথা অনুভব করায় ফের তাঁকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দ্বিতীয় বার আরও দু’টি স্টেন্ট বসানো হয়।

তবে দ্বিতীয় বার হাসপাতালে ভরতি হওয়ার পর চিকিৎসকেরা জানান, তাঁর শারীরিক পরিস্থিতি ‘উদ্বেগজনক নয়’। এ দিন সকাল ১০.৫২টা নাগাদ হাসপাতাল থেকে পায়ে হেঁটেই বেরিয়ে আসেন সৌরভ। হাসপাতালের সামনে নিজের গাড়িতে উঠে বেহালায় নিজের বাড়ির উদ্দেশে রওনা দেন।

আরও পড়তে পারেন: আরও দুটো স্টেন্ট বসল সৌরভ গঙ্গোপাধ্যায়ের শরীরে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.