রবি শাস্ত্রী প্রসঙ্গে প্রশ্নের মুখে সৌরভ গঙ্গোপাধ্যায়ের মহাকাব্যিক প্রতিক্রিয়া!

0
Sourav Ganguly
ফাইল ছবি

ওয়েবডেস্ক: প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)-এর দায়িত্ব নেওয়ার পর ভারতের কোচ রবি শাস্ত্রীর ভবিষ্যৎ কী হতে চলেছে, তা নিয়েই চলছে জোর জল্পনা। সাম্প্রতিক অতীতে একাধিক বার সৌরভ-শাস্ত্রী দ্বৈরথ দেখেছে ভারতীয় ক্রিকেট। স্বাভাবিক ভাবেই পরবর্তী ঘটনাক্রম নিয়েও আগ্রহের অন্ত নেই।

সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় সৌরভকে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি রবি শাস্ত্রীর সঙ্গে কথা বলেছেন কিনা? এমন প্রশ্নেই সৌরভের জবাব ভাইরাল হয়ে যায়।

সৌরভ যেন একটু চমকে গিয়েই প্রশ্নকর্তাকে জিজ্ঞাসা করেন, “কেন? তিনি এখন কী করেছেন”?

এর আগে তিন সদস্যের ক্রিকেট অ্যাডভাইজারি কমিটিতে থাকাকালীন সৌরভের অনুপস্থিতি নিয়ে প্রশ্ন তুলেছিলেন শাস্ত্রী। সে সময় পাল্টা তোপ দেখে সৌরভ সরাসরি বলেছিলেন, শাস্ত্রী একটি “মূর্খের স্বর্গে” বাস করছেন।

উল্লেখ্য, প্রাক্তন ভারতীয় অধিনায়ক আগামী ২৩ অক্টোবর বিসিসিআই-এর দায়িত্ব নিতে চলেছেন। গত সোমবার মনোনয়ন দাখিল করার পরই প্রকাশ্যে আসে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিসিসিআইয়ের মসনদে বসতে চলেছেন তিনি।

মঙ্গলবার, ৪৭ বছর বয়সি সৌরভ তাঁর নতুন টিমের সঙ্গে একটি ছবি টুইট করেছেন। তাঁর টিমে রয়েছেন জয় শাহ, অরুণ ধুমাল, জয়েশ জর্জ এবং মহিম ভার্মা।

বিসিসিআইয়ের প্রাক্তন প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর ‘বাতাস’ সৌরভের অনুকূলে ঘোরানোর জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন বলেও জানা গিয়েছে। তবে মনোনয়ন দাখিলের পরে সৌরভ বলেছিলেন, তিনি ভারতীয় ক্রিকেটে স্বাভাবিকতা ফিরিয়ে আনতে চান।

গত সোমবার সাংবাদিকদের সামনে সৌরভ বলেন, “আশা করি আগামী কয়েক মাসের মধ্যে আমরা সব কিছু ঠিক জায়গায় রেখে ভারতীয় ক্রিকেটে স্বাভাবিকতা ফিরিয়ে আনতে পারব”। এ ব্যাপারে তিনি প্রাক্তন প্রেসিডেন্ট প্রয়াত জগমোহন ডালমিয়াকে অনুসরণ করতে চান বলেও জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here