কোচের পদের জন্য শাস্ত্রী ছাড়াও আরও পাঁচজনের নাম প্রাথমিকভাবে বাছাই বিসিসিআইয়ের

0
bcci

ওয়েবডেস্ক: রবি শাস্ত্রী তো আছেনই। কিন্তু তিনি ছাড়াও কোচের পদের জন্য আরও পাঁচ জনের নাম বাছাই করল বিসিসিআই। এমনই খবর সংবাদসংস্থা পিটিআই সূত্রে।

এই তালিকায় শাস্ত্রী ছাড়া ভারতীয় হিসেবে রয়েছেন লালচাঁদ রাজপুত এবং রবিন সিং। তিন জন বিদেশিকেও ভাবা হয়েছে এই পদের জন্য। তাঁরা হলেন, নিউজিল্যান্ডের মাইক হেসন, ওয়েস্ট ইন্ডিজের ফিল সিমন্‌স এবং অস্ট্রেলিয়ার টম মুডি।

এই পদপ্রার্থীরা কপিল দেব নেতৃত্বাধীন উপদেষ্টা কমিটির সামনে নিজেদের প্রেজেন্টেশন দেবেন। এই সপ্তাহের শেষে বা সামনের সপ্তাহে শুরুতে কোচের নাম চূড়ান্ত করবে কমিটি।

যদিও অনেকেই মনে করছেন, শেষমেশ এই কোচ বাছাইয়ের ব্যাপারটি একটি হাস্যকর অধ্যায় হিসেবে থেকে যাবে। কারণ যে হেতু বিরাট কোহলি বার বার শাস্ত্রীর পক্ষেই সওয়াল করে গিয়েছেন, তাই কপিল দেবের কমিটি হয়তো তাঁকেই আবার পুনরায় নিয়োগ করবে কোচ হিসেবে।

আরও পড়ুন ‘গোর্খাল্যান্ড’ ইস্যুতে নিজেদের অবস্থান ফের একবার স্পষ্ট করলেন দিলীপ ঘোষ

উল্লেখ্য, আগামী ৩ সেপ্টেম্বর ওয়েস্ট ইন্ডিজ সফর শেষের মধ্যে দিয়ে শেষ হবে কোচ হিসেবে রবি শাস্ত্রীর মেয়াদ। শাস্ত্রীকেই যদি আবার কোচ রাখা হয়, তা হলে সহকারী হিসেবে বর্তমানদেরই তিনি পাবেন কি না, সেটাই দেখার। বর্তমানে শাস্ত্রীর সহকারী হিসেবে ব্যাটিং কোচ রয়েছেন সঞ্জয় বাঙ্গার এবং বোলিং কোচ ভরত অরুণ। এর মধ্যে দলের বাঙ্গারের ভূমিকে নিয়ে যথেষ্ট ক্ষোভ রয়েছে টিমের অন্দরে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here