mohammad shami clean cheat

বাংলা ২৮৬ এবং ৮৬ (সুদীপ ২১, সাইনি ৪-৩৫)

দিল্লি ৩৯৮ (গম্ভীর ১২৭, শামি ৬-১২২)

পুনে: সকালে ঘুরে দাঁড়িয়েছিল বাংলা। জ্বলে উঠেছিলেন মহম্মদ শামি। দিল্লিকে চারশোর কম রানে আটকে দিয়ে ঘুরে দাঁড়ানোর একটা ক্ষীণ আশা দেখেছিল বাংলা। কিন্তু দিন শেষ হল একরাশ হতাশায়। দিল্লির কাছে ইনিংসে হেরে গিয়ে রঞ্জি অভিযান শেষ হল বাংলার।

বুধবার রঞ্জি সেমিফাইনালের তৃতীয় দিন শুরুটা দারুণ হয়েছিল বাংলার। দ্বিতীয় দিন দিল্লির ব্যাটসম্যানরা যে ভাবে দাপট দেখিয়েছিলেন মনে হচ্ছিল হয়তো বিশাল লিড নেবে তারা। কিন্তু সেই লক্ষ্যে দিল্লি যে অসফল তার কৃতিত্ব একমাত্র শামির। এ দিন সাতটার মধ্যে পাঁচটা উইকেটই তাঁর। দক্ষিণ আফ্রিকা সফরের আগে শামির এই পারফরম্যান্স যে ভারতীয় শিবিরে বাড়তি অক্সিজেন দেবে তা বলাই বাহুল্য।

শামি ছাড়া এ দিন একটি করে উইকেট নেন দিন্দা এবং অমিত। দিল্লিকে মাত্র ১১২ রানের লিডে আটকে রেখে একটা আশা তৈরি হয়েছিল বাংলা শিবিরে। যদি তৃতীয় ইনিংসে সাড়ে তিনশোর কাছাকাছি স্কোর করা যায়, তা হলে ফাইনালে যাওয়ার সুযোগ এসে যেতে পারে বাংলার সামনে।

কিন্তু ঘটল ঠিক উলটোটা। এই রঞ্জি মরশুমে শতরানকারী বাংলার ব্যাটসম্যানরা সবাই ব্যর্থ হলেন। দুই পেসার সাইনি এবং খেজরোলিয়া চারটে করে উইকেট নেন। মাত্র ২৫ ওভারেই শেষ হয়ে যায় বাংলা। একশো থেকে ১৪ রান কম করে শেষ বঙ্গব্রিগেড। মনোজবাহিনীকে হারিয়ে রঞ্জির ফাইনালে উঠে গেল দিল্লি। এ বার ফাইনালে কর্নাটক বা বিদর্ভের মুখোমুখি হবে তারা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here