bengal

চেন্নাই: চা-বিরতির পর তামিলনাড়ুর ব্যাটসম্যানরা পর পর প্যাভিলিয়নের পথ দেখার ফলে রঞ্জির চতুর্থ ম্যাচের প্রথম দিনের শেষে বেশ স্বস্তিতে বাংলা শিবির। তবে দিনের শেষে যে স্বস্তি বাংলা শিবিরে এসেছে, সেই ছবিটা একদমই ভিন্ন ছিল প্রথম দু’টি সেশনের পরে। তখন তামিল ব্যাটসম্যানদের সামনে চাপে পড়ে গিয়েছিলেন বাংলার বোলাররা।

চা বিরতির পর ১২ ওভারের মধ্যে ২৯ রান দিয়ে তামিলনাড়ুর চারটে উইকেট তুলে নেয় বাংলার বোলাররা। তার পরেই স্বস্তির নিঃশ্বাস ফেলে বঙ্গশিবির। অথচ দিনের শুরুটা হয়েছিল এক দমই অন্য রকম ভাবে।

ওপেনার অভিনব মুকুন্দকে হারালেও, অপর ওপেনার কৌশিক এবং বাবা অপরাজিত দলকে এগিয়ে নিয়ে যান অনেকটাই। অর্ধশত রানের একটু পরেই কৌশিক আউট হয়ে গেলেও অপ্রতিরোধ্য ছিলেন অপরাজিত। সেই অপরাজিত দিনের শেষে এখনও অপরাজিত। করে ফেলেছেন ৮১ রান। কিন্তু তাঁর উলটো দিকের ব্যাটসম্যানরা বেশি প্রতিরোধ তৈরি করতে পারেননি।

স্পিন সহায়ক পিচে বাংলার সেরা বোলার এ দিন ঈশান পোড়েল। তাঁর দাপটেই চা বিরতির পর এতগুলো উইকেট তুলে নেয় বাংলা। ২০ ওভারে মাত্র ২৭ রান দিয়ে একাই ৩ উইকেট তোলেন তিনি। বাকি চারটে উইকেট নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেন আমির গনি এবং প্রদীপ্ত প্রামাণিক।

দিনের শেষে তামিলনাড়ুর স্কোর সাত উইকেটে ২১৮।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here