cricket image
প্রতীকী ছবি

চেন্নাই: প্রত্যাশা মতোই জম্মু ও কাশ্মীরকে উড়িয়ে দিয়ে বিজয় হাজারে ট্রফিতে নিজেদের অভিযান শুরু করল বাংলা। অভিষেক ম্যাচে নজর কাড়লেন লেগস্পিনার প্রয়াস রায় বর্মণ।

বৃহস্পতিবার চেন্নাইয়ে বৃষ্টির ফলে ২৫ ওভারে নামিয়ে আনতে হয় ম্যাচ। টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলা। স্যাঁতস্যাঁতে আবহাওয়াকে কাজে লাগিয়েছে শুরুতেই কাশ্মীরের ব্যাটসম্যানদের ওপরে বুলডোজার চালিয়ে দেন ঈশান পোড়েল। তিনি তিন উইকেট নেওয়ার পরেই আসরে নামেন প্রয়াস। তাঁর প্রয়াসেই বেশি দূর এগোতে পারেনি কাশ্মীরের ইনিংস। মাত্র ৯৬ রানেই অলআউট হয়ে পাঁচ ওভার হাত ঘুরিয়ে ২০ রান দিয়ে চার উইকেট নেন তিনি। বাকি তিনটে উইকেট নিজেদের মধ্যে ভাগাভাগি করে নেন অশোক দিন্দা, শাহবাজ আহমেদ এবং সায়নশেখর মণ্ডল।

৯৭ রানের টার্গেট তাড়া করতে নেমে বাংলাকে বিশেষ বেগ না হলেও, তাদের ভাবিয়ে তুলবে চার উইকেট হারানো। শুরুটা ভালো করলেও দলের স্কোর ৩৪ থেকে ৭৬-এর মধ্যে চারটে উইকেট হারায় তারা। যদিও সুদীপ চট্টোপাধ্যায় ছাড়া সবাই দশ রানের গণ্ডি পেরিয়েছেন।

এই ম্যাচ জিতে পরের রাউন্ডে যাওয়ার ব্যাপারে অনেকটাই নিশ্চিন্ত থাকল বাংলা শিবির। শনিবার বাংলার পরবর্তী ম্যাচ ত্রিপুরার বিরুদ্ধে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন