vk

ওয়েবডেস্ক: বর্তমানে ভারতীয় ক্রিকেট তথা বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা মুখ বিরাট কোহলি। ব্যাটসম্যান হিসাবে চলতি বছর দক্ষতার সঙ্গে দেশের জার্সিতে নিজের সেরাটা দিয়েছেন। শুধু মাঠে নয়, মাঠের বাইরেও তিনি লিডার। অর্থাৎ তিনিই শেষ কথা। যা নিয়ে মুখ খুললেন প্রাক্তন ভারতীয় স্পিনার বিষেণ সিং বেদী। একই সঙ্গে কোহলির সঙ্গে প্রাক্তন ভারত কোচ অনিল কুম্বলের প্রসঙ্গ নিয়েও কথা বলেন তিনি।

আরও পড়ুন: ব্রাজিলিয়ান মিডফিল্ডারকে নিয়ে টানাটানি রেয়াল মাদ্রিদ-বার্সেলোনার

বেদী জানান, “বিরাট কোহলি সেটাই করছে যেটা ওর ইচ্ছে হচ্ছে। এবং আমরাও সেটাই করতে দিচ্ছি। অনিল কুম্বলে আর কী বলবে। ও ভদ্র তাই ওভাবে ছেড়ে দিয়েছে”।

bishan
বিসন সিং বেদি

অনিল কুম্বলে দায়িত্ব ছাড়ার পর দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডে টেস্ট সিরিজে খেলে ভারত। কিন্তু আশাপ্রদ ফল ছিল না। এ বার অস্ট্রেলিয়ার মাটিতেও ফের টেস্ট সিরিজ খেলবে কোহলিরা। সেই নিয়ে বেদী বলেন, “ভারত দল হিসাবে ভালো। আমরা সবাই সেটা জানি। এবং এই একই দলই দক্ষিণ আফ্রিকা এবং ইংল্যান্ডে টেস্ট খেলতে গিয়েছিল কিন্তু সেখানে তারা দুর্বল ছিল। হ্যাঁ, ওদের (অস্ট্রেলিয়া) দুই ক্রিকেটার ডেভিড ওয়ার্নার এবং স্টিভ স্মিথ নির্বাসনে রয়েছে। তবে দল দু’জনকে দিয়ে তৈরি হয় না। কিন্তু আমাদের দলটা যেন এক জনকে দিয়েই তৈরি। সবকিছুই কোহলিকে নিয়ে। সব ফোকাস ওর ওপর। আপনি ভাবতে পারবেন না ওর (বিরাট) ওপর কত চাপ দেওয়া হচ্ছে অধিনায়ক এবং ব্যাটসম্যান হিসাবে”।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here