captain

ওয়েবডেস্ক: বর্তমানে ভারতীয় ক্রিকেট দলের অন্যতম স্পিনার য়ুজবেন্দ্র চাহাল। যত সময় যাচ্ছে জাতীয় দলের নির্ভরযোগ্য খেলোয়াড় হয়ে উঠছেন তিনি। টেস্টে এখনও ডাক না পেলেও, একদিনের এবং টি২০-তে নিজের সেরাটা দিচ্ছেন। মহেন্দ্র সিং ধোনি, রোহিত শর্মা এমনকী সদ্য শেষ হওয়া এশিয়া কাপে রোহিত শর্মার অধীনে খেলেছেন তিনি। তিনজন ভিন্ন খেলোয়াড়ের অধিনায়কত্বে খেলা। সেই বিষয়ে তাঁকে জিজ্ঞেস করা হলে চাহাল জানান, “তিনজনের ধরন আলাদা। আপনি তিনজনের অধিনায়কত্ব তুলনা করতে পারেন না”।

chahal
য়ুজবেন্দ্র চাহাল

আরও পড়ুন: নিরাপত্তা লঙ্ঘন করে মাঠে ঢুকে পড়লেন ক্রিকেটভক্ত, বিরাটের সঙ্গে সেলফি

একইসঙ্গে ধোনিকে নিয়েও প্রশংসা শুনতে পাওয়া গেল তাঁর মুখে। তিনি জানান, “ম্যাচ চলাকালীন বা যখনই বিপদে পড়েছি ধোনি ভাইয়ের কাছে গিয়েছি। ওর পর্যবেক্ষণ দুর্দান্ত। উইকেটের পিছন থেকে বোলারের বডি ল্যাঙ্গুয়েজ দেখে বলে দিতে পারে যে ও সমস্যায় আছে। যখনই চিন্তায় পড়েছি ধোনি আমাকে সাহায্য করেছে। শুধু আমি নয়, বাকি বোলাররাও ওর থেকে সাহায্য পায়। আমরা খুব ভাগ্যবান যে ওঁকে সতীর্থ হিসাবে পেয়েছি”।

শুধু তাই নয়, তিনি আরও জানান, “এশিয়া কাপের ম্যাচে ধোনি ভাইয়ের সঙ্গে রোহিত শর্মার কথোপকথন হচ্ছিল। তখন রোহিত আমাকে পাওয়ার-প্লে বল করতে বলে। আমি ধোনি ভাইয়ের দিকে তাকাই। ও আমার কাছে এসে বলে উইকেটের সোজাসুজি বল করতে। আমি সেটাই করি আর ইমাম উল হককে এলবিডব্লিউ করি”।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন