virat kohli and narendra modi

ওয়েবডেস্ক: যে দিন থেকে কেন্দ্রের ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন রাঠোর নিজের ফিটনেস ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছেড়েছেন এবং নানা সেলেব্রিটিদের নিজেদের ফিটনেস ভিডিও পোস্ট করার চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন, সে দিন থেকেই নড়ে-চড়ে বসেছে নেটদুনিয়া। কেন না বেশ বোঝা গিয়েছে, চ্যালেঞ্জ নেওয়ার এই নয়া খেলা এ হবার দেখতে দেখতে জনপ্রিয় হল সোশ্যাল মিডিয়ায়।

তা জনপ্রিয় নাহওয়ার কোনো কারণও নেই। কেন না, ক্রীড়ামন্ত্রীর এই চ্যালেঞ্জের জবাবে নিজের ফিটনেস ভিডিও পোস্ট করেছেন দেশের ক্রীড়াজগতের অন্যতম সেলেব্রিটি বিরাট কোহলি। এবং শুধু নিজের ফিটনেস ভিডিও পোস্ট করেই ক্ষান্ত থাকেননি তিনি, খেলার নিয়ম অনুযায়ী পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন নিজের স্ত্রী অনুষ্কা শর্মার দিকেও। পাশাপাশি, দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকেও। তার পর থেকেই উত্তেজনায় রয়েছেন সবাই- মোদী এ বার কী করেন, তা দেখার জন্য!

তা, দেখা যাচ্ছে, বিয়ের আমন্ত্রণ যেমন স্বীকার করেছিলেন বিরাটের, তেমনই ফিটনেস চ্যালেঞ্জটাও স্বীকার করে নিয়েছেন মোদী। সম্প্রতি এই মর্মে বিরাট কোহলিকে ট্যাগ করে একটি টুইটও করেছেন তিনি। কী রয়েছে সেই টুইটে?

“চ্যালেঞ্জ গৃহীত হল, বিরাট! খুব তাড়াতাড়ি নিজের ফিটনেস ভিডিও আপলোড করছি”, আপাতত শুধু এটুকুই লিখেছেন প্রধানমন্ত্রী।

যাঁরা মুষড়ে পড়ছেন ফিটনেসের বহর দেখতে না পেয়ে, স্রেফ অপেক্ষায় থাকুন! দেশের প্রধান যখন তিনি, তখন তাঁর আপলোড করা ফিটনেস ভিডিও যে সবাইকে টেক্কা দেবেই, তা চোখ বুজে বলা যায়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here