চেন্নাইতেই থাকছেন ধোনি, পন্থ থাকছেন দিল্লিতে, লখনউয়ে সম্ভবত রাহুল

0

মুম্বই: প্রত্যাশামতোই মহেন্দ্র সিংহ ধোনি থেকে যাচ্ছেন চেন্নাই সুপার কিংসে। তাঁকে ছাড়ছে না হলুদ জার্সিধারীরা। যদিও এই প্রথম বার সুরেশ রায়নাকে ছেড়ে দিতে চলেছে তারা। এক সর্বভারতীয় সংবাদমাধ্যম বুধবার এই খবর প্রকাশিত হয়েছে।

আগামী ৩০ নভেম্বরের মধ্যে আইপিএল দলগুলিকে নিজেদের ধরে রাখা ক্রিকেটারদের তালিকা জমা দিতে হবে। মোট চারজন ক্রিকেটারকে ধরে রাখা যাবে। সেই নিয়ম মেনেই এই খেলোয়াড় ধরে রাখার বিষয়টি নিয়ে অনেকটাই এগিয়েছে দলগুলি।

ধোনি ছাড়াও রবীন্দ্র জাডেজা এবং ওপেনার রুতুরাজ গায়কোয়াড়কে ধরে রাখতে পারে চেন্নাই। চতুর্থ ক্রিকেটার হিসেবে মঈন আলির সঙ্গে কথাবার্তা চালাচ্ছে তারা। তবে টেস্ট থেকে অবসর নেওয়া মঈন রাজি না হলে ইংরেজ অলরাউন্ডার স্যাম কারেনকে ধরে রাখতে পারে তারা।

এ দিকে, দিল্লি ছেড়ে দেবে শ্রেয়স আইয়ারকে। নেতা হিসেবে তাঁদের ঋষভ পন্থকেই বেশি পছন্দ হয়েছে। এ ছাড়া, অলরাউন্ডার অক্ষর পটেল, পৃথ্বী শ এবং সাউথ আফ্রিকার অনরিখ নোখিয়াকে ধরে রাখতে পারে দিল্লি।মুম্বই ইন্ডিয়ান্স নিশ্চিত ভাবেই ধরে রাখতে চলেছে রোহিত শর্মা এবং যশপ্রীত বুমরাকে। তৃতীয় ক্রিকেটার হিসেবে কায়রন পোলার্ডের সঙ্গে আলোচনা চলছে। সূর্যকুমার যাদবকে নিলাম থেকে কেনার ভাবনা চলছে। পাশাপাশি, ঈশান কিশনকেও ধরে রাখতে পারে মুম্বই।

এ দিকে, ভারতীয় ওপেনার কেএল রাহুল পঞ্জাব কিংসের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন। তিনি কলকাতার শিল্পপতি সঞ্জীব গোয়েঙ্কার মালিকানাধীন দল লখনউয়ে যোগ দিতে পারেন। লখনউয়ের নেতাও বানানো হতে পারে তাঁকে।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন