pujarafinal

ওয়েবডেস্ক: ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে তিনি ছিলেন না দলে। দ্বিতীয় টেস্টে ভারতকে নির্ভরতা দেওয়ার জন্য দলে ফিরিয়ে আনা হয় ব্যাটসম্যান চেতেশ্বর পুজারাকে। শেষ কয়েক বছরে টেস্ট সার্কিটে তাঁর পারফরমেন্স যথেষ্ট ইতিবাচক। কিন্তু দলে প্রত্যাবর্তন করলেও ব্যাটে সফল হতে ব্যর্থ তিনি।

প্রথম ইনিংসয়ে এক রান করেই রান আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যেতে হয় তাঁকে। যার ফলে এক অনভিপ্রেত রেকর্ড করে ফেললেন সৌরাষ্ট্রের এই ক্রিকেটার। যা টেস্ট ক্রিকেটে খুব একটা দেখা যায় না। এই নিয়ে মোট সপ্তমবার রান আউট হলেন তিনি। যার ফলে তিনি ছুঁয়ে ফেললেন প্রাক্তন ইংল্যান্ড তারকা ম্যাট প্রায়রকে (৭)। টেস্টের শেষ দশ বছরে যা সর্বাধিক। টেস্টের দ্বিতীয় দিন এই কাণ্ডের সাক্ষী থাকলেন লর্ডসের দর্শকেরা।

আরও পড়ুন: নতুন শৃঙ্গ জয়ের লড়াইতে এগিয়ে সৌরভ

অধিনায়ক বিরাট কোহলিকে সঙ্গে নিয়ে ব্যাট করছিলেন পুজারা। বৃষ্টির পর নিজের দ্বিতীয় ওভার শুরু করেছিলেন ইংল্যান্ডের তারকা পেসার জেমস অ্যান্ডারসন। জেমসের তৃতীয় বলে পয়েন্টের ফিল্ডারের দিকে বলটি মারেন পুজারা। তিনি এবং কোহলি দু’জনেই রানের জন্য এগিয়েছিলেন। কিন্তু শেষ মুহূর্তে বিপদ বুঝে ক্রিজে ফিরে আসেন কোহলি। কিন্তু মাঝপথেই থেকে যান পুজারা। ফলে যা হওয়ার তাই হয়। পুজারা রান আউট হন এক রানে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন