ক্রিস গেলের আবেদন মঞ্জুর করল না ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড, বুধবার অবসর?

0
gayle

ওয়েবডেস্ক: যুক্তির কাছে শেষমেশ হেরে গেল আবেগ। ক্রিস গেলের একটি আবেদন মঞ্জুর করল না ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ফলে মনে করা হচ্ছে, আগামী বুধবার শেষ বারের মতো আন্তর্জাতিক ক্রিকেট খেলতে নামবেন গেল।

২০১৪ সালের পর গেল ওয়েস্ট ইন্ডিজের হয়ে টেস্ট খেলেননি। বলা ভালো তাঁকে টেস্ট দলে রাখেনি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। কিন্তু গেল চেয়েছিলেন ভারতের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজে অন্তত তাঁকে দলে নিক ওয়েস্ট ইন্ডিজ। তা হলে নিজের ঘরের জামাইকায় ভারতের বিরুদ্ধে শেষ টেস্টটি খেলেই আন্তর্জাতিক ক্রিকেটকে চিরতরে বিদায় জানাবেন তিনি।

আরও পড়ুন মোহনবাগানের মতো আকস্মিক হার দিয়ে লিগ শুরু ইস্টবেঙ্গলের

শুক্রবার যখন ওয়েস্ট ইন্ডিজ বোর্ড টেস্ট সিরিজের দল বাছাইয়ের জন্য বসে তখন অনেক আবেগ কাজ করছিল। গেলকে দলে নেওয়ার পক্ষে সায় ছিল অনেকেরই। কিন্তু তবুও তাঁকে টেস্ট দলে রাখা হল না। পাঁচ বছর ধরে যাঁর টেস্টের অভিজ্ঞতা নেই, তাঁকে আচমকা মাত্র দু’টি টেস্টের জন্য দলে নিলে দলের ভারসাম্যে প্রভাব পড়তে পারে, এই ছিল নির্বাচকদের যুক্তি।

এর ফলে আগামী বুধবারই সম্ভবত শেষ বার আন্তর্জাতিক ক্রিকেটের জার্সি পরে নামতে দেখা যাবে গেলকে। ওই দিনই পোর্ট অব স্পেনে ভারতের বিরুদ্ধে শেষ একদিনের ম্যাচ ওয়েস্ট ইন্ডিজের।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here