viratpressure-image

ওয়েবডেস্ক: আসন্ন ইংল্যান্ড সিরিজের আগে নিজেকে তৈরি করে নেওয়ার জন্য কাউন্টি ক্রিকেটে মনোনিবেশ করতে চেয়েছিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। যার জন্য ঘরের মাঠে আফঘানিস্তানের বিরুদ্ধে ঐতিহাসিক টেস্টও খেলতে চাননি তিনি। অবশ্য তাঁর এই ইচ্ছাকে যোগ্য সম্মান জানিয়ে কাউন্টিতে থাকে খেলার ছাড়পত্র দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। কিন্তু এরই মাঝে কিছুটা বিপত্তি।

আসন্ন জুন মাসে আয়ারল্যান্ডের সঙ্গে দু’টি টি-২০ ম্যাচ খেলবে ভারত। কিন্তু দেখা যাচ্ছে সেই দলে নাম রয়েছে কোহলির। কাউন্টির সূচি অনুযায়ী ২৫ থেকে ২৮ জুন সারে-র হয়ে খেলার কথা বিরাটের। যার ফলে অনেক গুজব ওঠাও শুরু হয়ে গিয়েছে বোর্ড সুত্রে। যেমন শোনা যাচ্ছে, বোর্ডের যে সব কর্তারা বিরাটের কাউন্টি খেলার বিরুদ্ধে ছিলেন, তাদের না কি হাত রয়েছে এর পিছনে।

তবে এই বিষয়ে যখন নির্বাচকমণ্ডলীর চেয়ারম্যান এমএসকে প্রসাদকে জিজ্ঞেস করা হয় তিনি কিছু না বলে বোর্ডের সচিবকে এই বিষয়ে জিজ্ঞেস করতে বলেন। বিসিসিআই-য়ের দায়িত্বপ্রাপ্ত সচিবকে অমিতাভ চৌধুরীকে জিজ্ঞেস করা হলে তিনি জানান, “নিশ্চিত থাকুন, সব ঠিক আছে”।

এই নিয়ে অবশ্য বিসিসিআই-য়ের এক শীর্ষ কর্তা জানিয়েছেন, “যদি নির্বাচকরা বিরাটকে আয়ারল্যান্ড ম্যাচের জন্য দলে নেয় তাহলে ওঁকে খেলতেই হবে। কোনো কিছুই একতরফা হয় না। দু’তরফের ঐক্যমতেই এই সিদ্ধান্ত। কিন্তু হঠাৎ সুচি পরিবর্তনে সবার মনেই একটা প্রশ্ন জাগবে”।

তবে শেষমেশ বিরাট নিজে কি সিদ্ধান্ত নেন, তার জন্য কিছুটা অপেক্ষা করতে হবে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here