30 C
Kolkata
Friday, June 18, 2021

Covid Crisis in IPL: জৈব সুরক্ষা বলয়ে কোনো ফাঁক ছিল বলে মনে করেন না সৌরভ গঙ্গোপাধ্যায়

আরও পড়ুন

খবরঅনলাইন ডেস্ক: ক্রিকেটার এবং পরবর্তীকালে প্রশাসক হিসেবে তাঁর বর্ণময় জীবনটা কিছুটা হলেও ধাক্কা খেল আইপিএল স্থগিত হয়ে যাওয়ার কারণে। গত বছর আমিরশাহিতে দুর্দান্ত ভাবে আইপিএল করে সবার প্রশংসা কুড়িয়েছিলেন বিসিসিআই সভাপতি সৌরভ। কিন্তু চলতি আইপিএলে জৈব সুরক্ষা বলয় ভেদ করে করোনা ঢুকে পড়ায় অস্বস্তিতে পড়তে হয়েছে তাঁকে এবং গোটা বিসিসিআইকেই।

যদিও সৌরভ মনে করেন না যে জৈব সুরক্ষা বলয়ে কোনো ফাঁক ছিল বলে। এক শহর থেকে অন্য শহরে যাওয়ার সময়ে কিছু ঘটে থাকতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন তিনি। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে এমন বলেছেন সৌরভ।

Loading videos...
- Advertisement -

বোর্ড সভাপতির কথায়, “আমার মনে হয় না জৈব সুরক্ষা বলয়ে কোনো ফাঁক ছিল। সুরক্ষা বলয় ভাঙার কোনো খবর আমরা পাইনি। কী ভাবে এমন হল বলা কঠিন। সারা দেশে এত মানুষ আক্রান্ত হচ্ছেন। কী ভাবে হচ্ছে বলা খুব মুশকিল।” এর সঙ্গে তিনি যোগ করেন, “কী ভাবে করোনা ঢুকল জানি না। তবে যাতায়াতের সময় কোনো কিছু ঘটে থাকতে পারে। আমাদের এই বিষয়টা দেখতে হবে।”

বোর্ড প্রধান সৌরভের মতে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে। তিনি বলেন, “আগের বছর আমিরশাহিতে করা হয়েছিল আইপিএল। যাতায়াত ছিল নিয়ন্ত্রিত। কোনো অসুবিধা হয়নি। কিন্তু এখন দেশের পরিস্থিতি দেখতে হবে। রোজ প্রচুর মানুষ আক্রান্ত হচ্ছেন। কাল কী হবে কেউ জানে না। নিয়ন্ত্রণের বাইরে চলে গিয়েছে পরিস্থিতি।”

আইপিএল ভারতের বাইরে করা উচিত ছিল বলে মনে করছেন অনেকে। সৌরভ এই প্রসঙ্গেই বলেন, “ইংল্যান্ড আমাদের দেশে এলে আমরা সফল ভাবেই সেই সিরিজগুলো আয়োজন করেছিলাম। আইপিএল দেশে করার সিদ্ধান্ত যখন নেওয়া হয়, তখন করোনা আক্রান্তের সংখ্যা এত ছিল না। তাই আমিরশাহির নাম আলোচনা করা হলেও দেশেই আইপিএল আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়।”

আইপিএল শেষ করা না গেলে ২৫০০ কোটি টাকার আর্থিক ক্ষতি হয়ে যেতে পারে বিসিসিআইয়ের। সে কারণেই যে করেই হোক আইপিএলটা শেষ করতেই চায় বোর্ড। সেপ্টেম্বরে টুর্নামেন্টটি শেষ করার কথা ভাবা হচ্ছে।

আরও পড়তে পারেন জৈব বলয় ভেদ করে কী ভাবে ঢুকল করোনা, উঠে এল একাধিক কারণ

- Advertisement -

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

- Advertisement -

আপডেট

গোটা জুন মাসের মোট বৃষ্টির ৮৫ শতাংশই পড়ল তিন দিনে, নাজেহাল কলকাতা

খবরঅনলাইন ডেস্ক: মাসের তিরিশ দিন ধরে যা বৃষ্টি হওয়ার কথা, তার ৮৫ শতাংশ বৃষ্টিই পড়েছে তিন দিনে। ফলে, যা...

পড়তে পারেন