খবরঅনলাইন ডেস্ক: গোটা দেশে করোনা প্রকোপ অনেকটাই ঝিমিয়ে এসেছে। আর গুজরাতে তার দাপট আরও অনেকটাই কম। সে কারণেই ভারত আর ইংল্যান্ডের মধ্যে তৃতীয় টেস্টেই মাঠে ফিরতে পারেন দর্শকরা। এমন কি দর্শকাসনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহদের থাকার সম্ভাবনাও রয়েছে।

জানা গিয়েছে, দর্শক প্রবেশে সম্মতি জানিয়ে ইতিমধ্যেই গুজরাত ক্রিকেট সংস্থাকে প্রয়োজনীয় অনুমতি দিয়ে দিয়েছে বিসিসিআই। দর্শক প্রবেশের ক্ষেত্রে কোনো আপত্তি নেই কেন্দ্রেরও। কারণ তাদের নতুন নির্দেশিকায় বলছে ১০০ শতাংশ মানুষের উপস্থিতিতে ‘আউটডোর গেম’ আয়োজিত হতে পারে।

Loading videos...

উল্লেখ্য, অমদাবাদের মোটেরা স্টেডিয়াম নতুন ভাবে সেজে উঠেছে। এক লক্ষ ১০ হাজার আসনবিশিষ্ট এই স্টেডিয়াম এখন বিশ্বের বৃহত্তম। কিন্তু এক বছর আগে উদ্বোধন করা হলেও কোভিডের কারণে এখানে কোনো খেলা হয়নি।

ইংল্যান্ড বিরুদ্ধে সিরিজ ঘোষণার পরেই জানিয়ে দেওয়া হয় দুটি টেস্ট হবে মোতেরায়। তার প্রস্তুতি হিসেবেই সেখানে জানুয়ারির শেষে আয়োজন করা হয়েছিল সৈয়দ মুস্তাক আলি টি২০ টুর্নামেন্টের নক আউট পর্ব। তবে সেটাও রুদ্ধদ্বার স্টেডিয়ামেই হয়েছিল।

উল্লেখ্য, ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় এবং চতুর্থ টেস্ট মোতেরায় হতে চলেছে। এর মধ্যে তৃতীয় টেস্টটি দিনরাতের হবে। সিরিজের প্রথম দুটি টেস্ট হবে চেন্নাইয়ে।

খবরঅনলাইনে আরও পড়তে পারেন

ছবি প্রকাশ করে মেয়ের নাম জানালেন বিরুষ্কা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.