gambhir chennai super kings ms dhoni

ওয়েবডেস্ক: প্রাক্তন  ভারত অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির সঙ্গে কেকেআর অধিনায়ক গৌতম গম্ভীরের সম্পর্ক যে কোনো দিনই মধুর ছিল না, তা প্রায় সব ক্রিকেটপ্রেমীরই জানা। সেই ধোনির সঙ্গেই কি এ বার পুনর্মিলন হতে চলেছে গৌতম গম্ভীরের? চেন্নাই সুপার কিংসের একটি রহস্যময় টুইটে শুরু হল জল্পনা।

কিছু দিন আগেই গম্ভীরকে কেকেআরের ধরে না রাখার সিদ্ধান্তে কেকেআরের অনেক ভক্তেরই ভ্রূ কুঁচকেছিল। গম্ভীরের অধিনায়কত্বেই দু’বার আইপিএল জয়ী হওয়া ছাড়াও প্রায় প্রত্যেক বারই ভালো প্রদর্শন করেছিল কেকেআর। কিন্তু এ বার কেকেআর কর্তৃপক্ষ গম্ভীরের বদলে ধরে রেখেছেন সুনীল নারিন এবং আন্দ্রে রাসেলকে।

তা হলে গম্ভীরের ভবিষ্যৎ কী? অনেকেরই ধারণা, ‘রাইট টু ম্যাচ’ (আরটিএম) অধিকার প্রয়োগ করে গম্ভীরকে ফিরিয়ে আনবে কেকেআর। কিন্তু জল্পনা শুরু হয় সিএসকের এক ভক্তের করা এক টুইটে। বিকাশ কোঠারি নামক এক ভক্ত টুইট করে বলেন, “আমার মনে হয় এ বারের আইপিএলের নিলামে গম্ভীরকে তুলে নেবে চেন্নাই সুপার কিংস।”

এই প্রসঙ্গটি কিন্তু এড়িয়ে যায়নি সিএসকে কর্তৃপক্ষ। বরং বিকাশের টুইটের জবাব দিয়ে একটি স্মাইলি টুইট করে তারা।

এ বারের নিলামের আগেই ধোনি, রায়না এবং জাদেজাকে ফিরিয়ে নিয়েছে সিএসকে। দু’বছর পুনেতে খেলার পর নিজের পুরোনো দলে ফিরে গিয়েছেন ধোনি। এখন দেখার সত্যিই সিএসকের করা এই টুইটের কোনো ভিত্তি রয়েছে, না কি নেহাতই জল্পনা জিইয়ে রাখার জন্যই এই টুইট করেছিল তারা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here