ওয়েবডেস্ক: বল ট্যাম্পারিংয়ের মতো মহাবিতর্কে জড়িয়ে এক বছর নির্বাসিত হলেও ডেভিড ওয়ার্নার আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছেন। তাঁর আচরণ নিয়ে নানা রকম প্রশ্ন উঠেছে। সেই ওয়ার্নারই যখন এক খুদে ভক্তের সঙ্গে এ রকম আচরণ করলেন, তখন সবাই অবাক!

আসলে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে পাওয়া ‘ম্যান অব দ্য ম্যাচ’ পুরস্কার ওই ভক্তকে দিয়ে দিয়েছেন ওয়ার্নার। এই সংক্রান্ত একটি টুইট নিজেদের টুইটার হ্যান্ডেলে পোস্ট করেছেন আইসিসির বিশ্বকাপ সংক্রান্ত পেজ ‘ক্রিকেট ওয়ার্ল্ড কাপ।’

যাকে এই পুরস্কার ওয়ার্নার দিলেন, পরে সে বলে, “আমি ভাবতেও পারিনি এটা হবে। আমরা শুধুমাত্র পতাকা ওড়াচ্ছিলাম। উনি এলেন, আর ম্যাচ সেরার পুরস্কারটি দিয়ে গেলেন।”

আরও পড়ুন বিশ্বকাপের পরেই নতুন এক বিশ্বচ্যাম্পিয়নশিপে নামতে চলেছে বিরাটবাহিনী

উল্লেখ্য, বুধবার পাকিস্তানকে ৪১ রানে হারিয়েছে অস্ট্রেলিয়া। কিন্তু তার থেকেও বড়ো কথা ওয়ার্নারের শতরান। কার্যত শাপমুক্তি হয়েছে তাঁর বলা যায়। এক বছর পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরে এই বিশ্বকাপে রানের মধ্যে রয়েছেন তিনি। কিন্তু সেই আগ্রাসী ভঙ্গিটাই উধাও হয়ে গিয়েছিল। ভারতের বিরুদ্ধে ম্যাচে শ্লথ গতিতে খেলার জন্য সমালোচনার মুখেও পড়তে হয় তাঁকে। এই শতরানের মধ্যে দিয়ে সব সমালোচনার জবাব দিয়েছেন তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here