Connect with us

ক্রিকেট

রাজস্থানকে আরও একবার হারিয়ে লিগশীর্ষে দিল্লি

Published

on

দিল্লি: ১৬১-৭ (ধাওয়ান ৫৭, আইয়ার ৫৩, আর্চার ৩-১৯)

রাজস্থান: ১৪৮-৮ (স্টোক্স ৪১, উথাপ্পা ৩২, নোর্কিয়া ২-৩৩)

Loading videos...

খবরঅনলাইন ডেস্ক: জয়ের সরণিতে রবিবার ফিরেছিল রাজস্থান। ফের লাইনচ্যুত হয়ে গেল তারা। দিল্লির কাছে হেরে আইপিএল যাত্রা আরও কঠিন করে তুলল রাজস্থান রয়্যাল্‌স। অন্য দিকে আরও একটা ম্যাচ জিতে লিগ টেবিলের মগডালে উঠে পড়ল দিল্লি। এই নিয়ে এক সপ্তাহের মধ্যে দু’ বার রাজস্থানকে হারাল দিল্লি।

রবিবার মুম্বইয়ের বিরুদ্ধে অতি মন্থর ইনিংস খেলে বিস্তর সমালোচনার শিকার হয়েছিলেন শিখর ধাওয়ান। সেই অপরাধকে শুধরে নেওয়ার জন্য বুধবার শুরু থেকেই মারাত্মক প্রতিজ্ঞাবদ্ধ ছিলেন তিনি। সাধারণত ধাওয়ানকে এই রকম বিধ্বংসী মেজাজে গত ২-৩ বছরে দেখা যায়নি, এ দিন যে রকম দেখা গেল।

ধাওয়ানের সেই ঝড়ের জন্যই ১০ রানের মাথায় দুই উইকেট হারালেও খুব তাড়াতাড়িই রাজস্থানের থেকে অ্যাডভান্টেজটা নিজেদের দিকে নিয়ে নেয় দিল্লি। ধাওয়ানের সঙ্গী হন অধিনায়ক শ্রেয়স আইয়ার। এ দিন দুর্দান্ত বল করছিলেন জোফ্রা আর্চার। কিন্তু অন্য প্রান্তের বোলারদের কার্যত ছিঁড়ে খান ধাওয়ান।

ধাওয়ান আর আইয়ারের দাপটে রানরেটটাকে প্রায় ৯-এর কাছাকাছি নিয়ে যায় দিল্লি। তবে ধাওয়ান নিজের উইকেটটা ছুড়েই দিয়ে আসেন এবং সেটা কার্যত ক্ষমার অযোগ্য অপরাধ। নিজের উইকেট ছুড়ে দিয়ে আসার প্রবণতাটা ধাওয়ানকে ছাড়তেই হবে।

ধাওয়ানের ছেড়ে যাওয়া জায়গাটা কিছুটা পূরণ করেন অধিনায়ক শ্রেয়স আইয়ার। এই মরশুমে অন্যতম সেরা অধিনায়ক শ্রেয়স, ব্যাটও করছেন দুর্দান্ত ভাবে। সেই আইয়ার আরও একটা অর্ধশতরান পূরণ করেন। শ্রেয়স যখন চূড়ান্ত ফর্মে, তখন দিল্লি ১৫ ওভারে চার উইকেটে ১২৯ রানে পৌঁছে যায়।

কিন্তু পরের পাঁচ ওভারে চূড়ান্ত ভাবে ঘুরে দাঁড়ায় রাজস্থান। আর্চার, কার্তিক ত্যাগী, জয়দেব উনাড়কাটদের দাপটে স্লগ ওভারে ৩২ রানের বেশি তুলতেই পারেনি তারা। চারটে উইকেটও খুইয়ে ফেলে এই সময়ে।

দুবাইয়ের পিচে দ্বিতীয় ইনিংসে ১৬০-এর ওপরে রান তাড়া করা চাপের ব্যাপার। কিন্তু এ দিন রাজস্থান পুরো অন্য রকম মুডে শুরু করে। রাজস্থান রয়্যাল্‌সের দুই ওপেনার ইংল্যান্ড দলের দুই গুরুত্বপূর্ণ সদস্য জস বাটলার আর বেন স্টোক্স। নিজেদের মধ্যে সমঝোতাও রয়েছে ভালোই। সেই কারণেই সম্ভবত স্টোক্সকে ওপেনার হিসেবে তুলে আনা হয়েছে।

বাটলার সাংঘাতিক আগ্রাসী ছিলেন। প্রথম তিন ওভার দিল্লির কার্যত কোনো বোলারকেই তিনি দাঁড়াতে দেননি। স্কুপ করে চারগুলো ছিল দেখার মতো। একটা সময় তো মনে হচ্ছিল বাটলার একার হাতেই রাজস্থানের ম্যাচ বের করে দেবেন। কিন্তু দুর্দান্ত ইনিংসকে থামানোর জন্য দুরন্ত বলের প্রয়োজন হয়।

আনরিক নোর্কিয়া সেটাই করে দেখালেন। ১৫৬ কিলোমিটার প্রতি ঘণ্টায় তাঁর বল বাটলারের উইকেট উপড়ে দিল। আইপিএলের ইতিহাসে সব থেকে দ্রুততম বলের মালিক সম্ভবত নোর্কিয়াই হয়ে গিয়েছেন।

বাটলারের এই শুরুটার জন্য দুর্দান্ত একটা সুবিধা পেয়ে যায় রাজস্থান। সেটা হল রানরেটের সুবিধা। চতুর্থ ওভারে স্টিভ স্মিথকে ফিরিয়ে দেন রবিচন্দ্রন অশ্বিন। কিন্তু তার পর দলের স্কোরকে এগিয়ে নিয়ে যান সঞ্জু স্যামসন আর স্টোক্স।

একাদশ ওভারে সেট হয়ে যাওয়া স্টোক্সকে ফেরান তুষার দেশপাণ্ডে। এর পর ধীরে ধীরে প্যাভিলিয়নের পথ দেখান স্যামসন এবং আগের দিনের নায়ক রিয়ান পরাগ। কিন্তু আস্কিং রেট অনুযায়ী অনেক সুবিধার জায়গায় ছিল রাজস্থান। তবে বার বার মনে হচ্ছিল, সেই ম্যাচ শেষ পর্যন্ত গড়াবে।

ক্রিজে রবিন উথাপ্পা আর রাহুল তেওয়াটিয়া থাকলেও আস্কিং রেটের চাপ রাজস্থানের ওপরে ধীরে ধীরে বাড়ছিল। এর মূল কারণ দিল্লির বোলারদের চাপা বোলিং। টুর্নামেন্টে এক্কেবারেই ফর্মে না থাকা উথাপ্পাকে নোর্কিয়া যখন প্যাভিলিয়নে পাঠালেন, তখন রাজস্থানের ১৫ বলে জয়ের জন্য দরকার ২৭।

এই পরিস্থিতি থেকে ম্যাচটা সেই যে রাজস্থানের হাত থেকে বেরিয়ে গেল, তারা ফিরে আসতে পারল না।

ক্রিকেট

বিরাট-রোহিত ছাড়াই এক নতুন ভারতীয় দলকে জুলাইয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে দেখা যাবে!

ওই টিমে অধিনায়ক কে হবেন?

Published

on

খবরঅনলাইন ডেস্ক: জুনে ইংল্যান্ডের মাটিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলবে টিম ইন্ডিয়া, তার পর অগস্টে কোহলিদের ইংল্যান্ড সফরেরও সিলমোহর পড়ে গিয়েছে ইতিমধ্যেই। এরই মাঝে ভারতীয় দলের শ্রীলঙ্কা সফরের যাওয়ার বিষয়টি নিয়ে তেমন একটা আলোচনা ছিল না।

কিন্তু একটি সাক্ষাৎকারে বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় নিশ্চিত করে দিলেন যে, টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ভারত ৩টি ওয়ান ডে ও ৫টি টি-২০ ম্যাচ খেলতে দ্বীপরাষ্ট্রে উড়ে যাবে ভারতীয় দল।

Loading videos...

ওই সাক্ষাৎকারে সৌরভের কাছে জানতে চাওয়া হয় যে, নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট চ্যাম্পিয়নশিপে ফাইনালের পর ইংল্যান্ডে আইপিএল আয়োজন করা সম্ভব কিনা। কারণ টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল শেষ হবে ২২ জুন। ইংল্যান্ডের বিরুদ্ধে কোহলিদের প্রথম টেস্ট শুরু হবে ৪ আগস্ট। মাঝে প্রায় দেড় মাসের সময় হাতে থাকছে।

উত্তরে বোর্ড সভাপতি বলেন, “সেটা সম্ভব নয়। কারণ (টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর) ৩টি ওয়ান ডে ও ৫টি টি-২০ খেলতে টিম ইন্ডিয়ার শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা।”

যার অর্থ, টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পর ইংল্যান্ড থেকে শ্রীলঙ্কায় উড়ে যাওয়ার কথা কোহলিদের। পরে রুটদের বিরুদ্ধে দ্বি-পাক্ষিক সিরিজের জন্য পুনরায় ইংল্যান্ডে ফিরে আসার কথা ভারতীয় দলকে।

কিন্তু সেটা সম্ভবত হবে না। এখন করোনার পরিস্থিতির জন্য বার বার জৈব সুরক্ষা বলয় ছেড়ে বেরিয়ে গিয়ে অন্য দেশে যাওয়া আবার সেখানে দিন পনেরোর একটা সিরিজ খেলে আগের দেশে ফিরে আসার ব্যাপারটা অতটা সহজ নয়। সে ক্ষেত্রে মনে করা হচ্ছে বিরাট-রোহিতদের ইংল্যান্ডেই রেখে দিয়ে সম্পূর্ণ নতুন একটা ভারতীয় দলকে শ্রীলঙ্কায় পাঠানো হবে।

এই দলে যেমন নতুন এক অধিনায়ক থাকবেন, তেমনই ইংল্যান্ড সিরিজের জন্য নির্বাচিত ২৪ জনের কেউই শ্রীলঙ্কায় যাবেন না। সে ক্ষেত্রে প্রশ্ন উঠছে এই দলের অধিনায়ক কে হবেন?

দিল্লি ক্যাপিটাল্‌সের অধিনায়ক শ্রেয়স আইয়ারের নাম ভাবা যেতে পারে। তবে সম্প্রতি তাঁর কাঁধে অস্ত্রোপচার হয়েছে। জুলাইয়ের মধ্যে ক্রিকেটে ফিরতে পারেন কি না, সেটা দেখার। সেটা না হলে শিখর ধাওয়ানের কথা ভাবা যেতে পারে অধিনায়ক হিসেবে।

এ ছাড়া আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে বেশ কিছু ম্যাচে অধিনায়কত্ব করেছেন ভুবনেশ্বর কুমার। তাঁর নামও ভাবা যেতে পারে অধিনায়ক হিসেবে। এমনকি অধিনায়ক হিসেবে ভেসে উঠতে পারে সূর্যকুমার যাদবের নামও।

Continue Reading

ক্রিকেট

IPL 2021: বাকি ম্যাচগুলি আয়োজন করতে চেয়ে বিসিসিআইকে আবেদন জানাল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড

আইপিএলের বাকি ম্যাচগুলি আয়োজন করতে চেয়ে ইতিমধ্যে প্রস্তাব দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডও।

Published

on

খবরঅনলাইন ডেস্ক: ২০২১-এর আইপিএলের বাকি ম্যাচগুলো আয়োজন করতে চেয়ে বিসিসিআইকে আবেদন করল শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। করোনা অতিমারির জন্য আইপিএল মাঝপথে বাতিল করে দেওয়া হয়েছে। তবে বিসিসিআই আইপিএলের বাকি ম্যাচ আয়োজন করতে মরিয়া। নইলে প্রচুর আর্থিক ক্ষতি হয়ে যাবে বোর্ডের।

ইতিমধ্যেই ইংল্যান্ডের চার কাউন্টি ক্লাব মিডিলসেক্স, সারে, ওয়ারউইকশায়ার এবং ল্যাঙ্কাশায়ার নিজেদের মাঠে আইপিএলের ম্যাচ আয়োজন করতে রাজি হয়েছে। এদের ঘরের মাঠ হল যথাক্রমে লর্ডস, কিয়া ওভাল, এজবাস্টন ও ওল্ড ট্র্যাফোর্ড। প্রতিটি কাউন্টির তরফেই ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে চিঠি পাঠিয়ে অনুরোধ করা হয়েছে বিসিসিআইয়ের সঙ্গে কথা বলার জন্য।

Loading videos...

আর এ বার শ্রীলঙ্কাও আইপিএল আয়োজনের ব্যাপারে আগ্রহ প্রকাশ করল। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের ম্যানেজিং কমিটির প্রধান প্রফেসর অর্জুনা ডি সিল্ভা বলেন, “চলতি বছরের জুলাই-অগস্ট মাসে আমাদের দেশে শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগ আয়োজন করা হবে। ফলে আমাদের দেশের ক্রিকেট পরিকাঠামো যে একেবারে তৈরি সেটা তো বুঝতেই পারছেন। তাছাড়া আমাদের দেশের কোভিডের হার খুবই কম। যদিও শুনছি আরব ও ইংল্যান্ড আইপিএল আয়োজন করতে চায়। তবে আমরাও কিন্তু পিছিয়ে নেই। বিসিসিআই কর্তারা রাজি হলে আমরা এই প্রতিযোগিতা আমরা আয়োজন করতেই পারি।”

গত বছর করোনা অতিমারির সময় ক্রোড়পতি লিগ আয়োজন করতে চেয়েছিল ভারতের এই প্রতিবেশী দেশ। যদিও এই প্রতিযোগিতা সংযুক্ত আরব আমিরশাহীতে নিয়ে চলে যায় বিসিসিআই। এ বারও ভারতীয় ক্রিকেট বোর্ডের পাশে দাঁড়াল ইসিবি ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড।

আরও পড়তে পারেন England vs India 2021: ঋদ্ধি, শামি ছাড়াও ইংল্যান্ডগামী টেস্ট দলে ঠাঁই পেলেন বাংলার আরও এক

Continue Reading

ক্রিকেট

England vs India 2021: ঋদ্ধি, শামি ছাড়াও ইংল্যান্ডগামী টেস্ট দলে ঠাঁই পেলেন বাংলার আরও এক

১৮ জুন সাউদাম্পটনে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নামছে ভারত

Published

on

খবরঅনলাইন ডেস্ক: বিশেষ কোনো চমক ছাড়াই ইংল্যান্ডের বিরুদ্ধে ৫ টেস্ট এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দল ঘোষণা করে দিয়েছে বিসিসিআই। তবে এই দলে ঋদ্ধিমান সাহা এবং মহম্মদ শামি ছাড়াও বাংলার আরও এক ক্রিকেটার ঠাঁই পেয়েছেন। যদিও ঋদ্ধি ইংল্যান্ডের বিমানে উঠবেন কি না, সেটা নির্ভর করবে তাঁর ফিটনেসের ওপরে।

ইংল্যান্ডের মাটিতে মোট ছ’টি টেস্ট শুক্রবার বিকেলে দল নির্বাচনের জন্য বৈঠকে বসেছিল নির্বাচকমণ্ডলী। ঘণ্টা দুয়েকের ওই বৈঠকের পর ২৩ জনের দল ঘোষণা করা হয়েছে। এই ২৩ জনের মধ্যে চার জনকে স্ট্যান্ড বাই রাখা হয়েছে।

Loading videos...

এমনিতে অস্ট্রেলিয়ায় যে দলটি টেস্ট সিরিজ জিতে ফিরেছে, তার সঙ্গে বিশেষ কোনো ফারাক নেই। স্বাভাবিক ভাবেই দলের ফিরেছেন অধিনায়ক বিরাট কোহলি। অ্যাডিলেড টেস্টে চোট পাওয়া মহম্মদ শামিও নিজের জায়গা ফিরে পেয়েছেন। তবে বাদ পড়েছেন টি নটরাজন।

এ দিকে কোভিডে আক্রান্ত ঋদ্ধির ক্ষেত্রে ফিটনেসটা দেখা হবে। বিমানে ওঠার আগেই তাঁর শরীর যদি ঠিক হয়ে যায় তবে ইংল্যান্ড যাচ্ছেন তিনি।

স্ট্যান্ডবাইতে যে চারজন ক্রিকেটার রয়েছেন, তার মধ্যে রয়েছেন বাংলার অধিনায়ক অভিমন্যু ঈশ্বরণ। বাংলার হয়ে ওপেনার হিসেবে ভালোই পারফর্ম করেছেন তিনি। তাঁর উপহার হিসেবে দলে জায়গা পেলেন। তবে যে হেতু স্ট্যান্ডবাইতে রাখা হয়েছে, তাই সুযোগ হয়তো তিনি পাবেন না।

আরও পড়তে পারেন কোভিড-ত্রাণে ২ কোটি টাকা দিলেন বিরুষ্কা, ভক্তদেরও এগিয়ে আসার আবেদন করলেন

Continue Reading
Advertisement
Advertisement
বাংলাদেশ7 hours ago

Bangladesh Covid Vacination: টিকা ট্রায়ালে চিন অর্থ চাওয়ায় রাজি হয়নি বাংলাদেশ

বাংলাদেশ8 hours ago

Bangladesh-China Relation: চিনের এমন আচরণ আশা করেনি বাংলাদেশ

দেশ10 hours ago

G-7 Summit: পর্তুগালের পর ইংল্যান্ড যাচ্ছেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

বিজ্ঞান11 hours ago

জানেন কি, কোভিড থেকে সুস্থ হওয়ার পর অ্যান্টিবডিগুলি কত দিন পর্যন্ত রক্তে থেকে যায়

রাজ্য11 hours ago

Bengal Corona Update: কুড়ি হাজারের গণ্ডি পেরোল দৈনিক সংক্রমণ, প্রচুর টেস্টর ফলে সংক্রমণের হার ৩০ শতাংশের নীচে

coronavirus test
দেশ12 hours ago

আক্রান্তদের ফের আরটি-পিসিআর নয়, কোভিড টেস্টে নয়া নির্দেশ কেন্দ্রের

বিনোদন13 hours ago

‘রাধে’র বক্স অফিস কালেশন হতো ‘জিরো’, হল মালিকদের কাছে ক্ষমাপ্রার্থী সলমন খান

দেশ14 hours ago

Vaccination Drive: জোগান নেই, মহারাষ্ট্রে বন্ধ হয়ে গেল কমবয়সিদের টিকাকরণ

বিজ্ঞান3 days ago

কোভিডের ভাইরাস বায়ুবাহিত, ৬ ফুট পর্যন্ত ছড়াতে পারে, দাবি শীর্ষ মার্কিন সংস্থার

রাজ্য2 days ago

Bengal Corona Update: নতুন করে আক্রান্তের সংখ্যা প্রায় একই, রাজ্যে বাড়ল সুস্থতা

ক্রিকেট2 days ago

বিরাট-রোহিত ছাড়াই এক নতুন ভারতীয় দলকে জুলাইয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে দেখা যাবে!

Madhyamik examination west bengal
শিক্ষা ও কেরিয়ার15 hours ago

Madhyamik 2021: আপাতত সম্ভব নয় মাধ্যমিক পরীক্ষা, সরকারের সিদ্ধান্তের অপেক্ষায় পর্ষদ

প্রবন্ধ3 days ago

এমনই বৈশাখের একটি দিনে মুখোমুখি হয়েছিলেন রবীন্দ্রনাথ ও শ্রীরামকৃষ্ণ

দেশ23 hours ago

Covid Crisis: অক্সিজেনের অভাবে ১১ কোভিডরোগীর মৃত্যু অন্ধ্রপ্রদেশের হাসপাতালে

দেশ23 hours ago

Covid Crisis: সংক্রমণের ধার কমাতে একটি বিশেষ ওষুধে ছাড়পত্র দিল গোয়া, খেতে হবে সবাইকে

দেশ3 days ago

ভ্যাকসিন এবং কোভিডের চিকিৎসা সরঞ্জামে ট্যাক্স কেন? মমতার চিঠির পর ১৬টা টুইট কেন্দ্রীয় অর্থমন্ত্রীর

ভিডিও

কেনাকাটা

কেনাকাটা2 months ago

বাজেট কম? তা হলে ৮ হাজার টাকার নীচে এই ৫টি স্মার্টফোন দেখতে পারেন

আট হাজার টাকার মধ্যেই দেখে নিতে পারেন দুর্দান্ত কিছু ফিচারের স্মার্টফোনগুলি।

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজোর পোশাক, ছোটোদের জন্য কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সরস্বতী পুজোয় প্রায় সব ছোটো ছেলেমেয়েই হলুদ লাল ও অন্যান্য রঙের শাড়ি, পাঞ্জাবিতে সেজে ওঠে। তাই ছোটোদের জন্য...

কেনাকাটা3 months ago

সরস্বতী পুজো স্পেশাল হলুদ শাড়ির নতুন কালেকশন

খবরঅনলাইন ডেস্ক: সামনেই সরস্বতী পুজো। এই দিন বয়স নির্বিশেষে সবাই হলুদ রঙের পোশাকের প্রতি বেশি আকর্ষিত হয়। তাই হলুদ রঙের...

কেনাকাটা4 months ago

বাসন্তী রঙের পোশাক খুঁজছেন?

খবরঅনলাইন ডেস্ক: সামনেই আসছে সরস্বতী পুজো। সেই দিন হলুদ বা বাসন্তী রঙের পোশাক পরার একটা চল রয়েছে অনেকের মধ্যেই। ওই...

কেনাকাটা4 months ago

ঘরদোরের মেকওভার করতে চান? এগুলি খুবই উপযুক্ত

খবরঅনলাইন ডেস্ক: ঘরদোর সব একঘেয়ে লাগছে? মেকওভার করুন সাধ্যের মধ্যে। নাগালের মধ্যে থাকা কয়েকটি আইটেম রইল অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার...

কেনাকাটা4 months ago

সিলিকন প্রোডাক্ট রোজের ব্যবহারের জন্য খুবই সুবিধেজনক

খবরঅনলাইন ডেস্ক: নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন সামগ্রী এখন সিলিকনের। এগুলির ব্যবহার যেমন সুবিধের তেমনই পরিষ্কার করাও সহজ। তেমনই কয়েকটি কাজের সামগ্রীর খোঁজ...

কেনাকাটা4 months ago

আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে

খবরঅনলাইন ডেস্ক: আজ রইল আরও কয়েকটি ব্র্যান্ডেড মেকআপ সামগ্রী ৯৯ টাকার মধ্যে অ্যামাজন থেকে। প্রতিবেদন লেখার সময় যে দাম ছিল...

কেনাকাটা4 months ago

রান্নাঘরের এই সামগ্রীগুলি কি আপনার সংগ্রহে আছে?

খবরঅনলাইন ডেস্ক: রান্নাঘরে বাসনপত্রের এমন অনেক সুবিধেজনক কালেকশন আছে যেগুলি থাকলে কাজ অনেক সহজ হয়ে যেতে পারে। এমনকি দেখতেও সুন্দর।...

কেনাকাটা4 months ago

৫০% পর্যন্ত ছাড় রয়েছে এই প্যান্ট্রি আইটেমগুলিতে

খবরঅনলাইন ডেস্ক: দৈনন্দিন জীবনের নিত্যপ্রয়োজনীয় জিনিসগুলির মধ্যে বেশ কিছু এখন পাওয়া যাচ্ছে প্রায় ৫০% বা তার বেশি ছাড়ে। তার মধ্যে...

কেনাকাটা4 months ago

ঘরের জন্য কয়েকটি খুবই প্রয়োজনীয় সামগ্রী

খবরঅনলাইন ডেস্ক: নিত্যদিনের প্রয়োজনীয় ও সুবিধাজনক বেশ কয়েকটি সামগ্রীর খোঁজ রইল অ্যামাজন থেকে। প্রতিবেদনটি লেখার সময় যে দাম ছিল তা-ই...

নজরে