দাপট ওয়ার্নারের, হায়দরাবাদকে হারিয়ে পয়েন্ট তালিকায় পাঁচ নম্বরে উঠে এল দিল্লি

0

মুম্বই: বেঙ্গালুরুর পর এ বার জয়ের সরণিতে ফিরল দিল্লি ক্যাপিটালস। শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদকে ২১ রানে হারিয়ে দিল দিল্লি। এর ফলে তারা পয়েন্ট তালিকায় দিল্লি উঠে এল পাঁচ নম্বরে।

বৃহস্পতিবার, টস জিতে দিল্লি ক্যাপিটালসকে ব্যাট করতে পাঠিয়েছিলেন কেন উইলিয়ামসন। মনদীপ সিংহকে ফিরিয়ে দিয়ে শুরুটা ভালোই করেছিল হায়দরাবাদ। কিন্তু এর পরেই ম্যাচটা নিজের নামে করে নিলেন ডেভিড ওয়ার্নার। ৯২ রানে অপরাজিত থাকলেন তিনি। হায়দরাবাদ তুলল ২০৭ রান। মিচেল মার্শ মাত্র ১০ রান করে আউট হয়ে গেলেও ওয়ার্নার ছিলেন অবিচল। ঋষভ পন্থ ১৬ বলে ২৬ রান করেন। এক ওভারে তিনটি ছয় মারার পরেই আউট হয়ে যান তিনি।

দিল্লির হয়ে ওয়ার্নারের সঙ্গে শেষ পর্যন্ত ছিলেন রভমান পাওয়েল। ৩৫ বলে ৬৭ রান করেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটার। হায়দরাবাদের হয়ে ৪ ওভার বল করে ৫২ রান দিলেন উমরান মালিক। এ বারের আইপিএলে এখনও সব চেয়ে দ্রুততম বলটা করেন। তবে গতি বাড়ালেও বল ঠিকঠাক নিয়ন্ত্রণে রাখতে পারেননি তিনি। সেই কারণে তিনি কোনো উইকেট নিতে পারেননি।

একটি করে উইকেট নিয়েছেন ভুবনেশ্বর কুমার, শন অ্যাবট এবং শ্রেয়স গোপাল। নিজের প্রথম দুই ওভারে ভুবনেশ্বর মাত্র ১ রান দিয়ে একটি উইকেট নিয়েছিলেন। সেখান থেকে দলকে দুশো রানের গণ্ডি পার করিয়ে দেন ওয়ার্নার।

বিশাল রান তাড়া করতে নেমে শুরু থেকেই মুখ থুবড়ে পরে হায়দরাবাদ। ২৪ রানের মধ্যে ছন্দে থাকা দুই ওপেনার অভিষেক শর্মা এবং কেন উইলিয়ামসন সাজঘরে ফিরে যান। ২২ রান করে রাহুল ত্রিপাঠীও আউট হন মার্শের বলে। এডেন মার্করাম এবং নিকোলাস পুরান মিলে মাঝের দিকে চেষ্টা করেছিলেন দলকে জেতানোর। কিন্তু মার্করাম ফেরেন ৪২ রান করে। শশাঙ্ক সিংহ আউট হন ১০ রান করে।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন