বিরাটদের বিরুদ্ধে জয়, লিগ শীর্ষে পৌঁছে কোয়ালিফায়ারে জায়গা করে নিল সৌরভের দল

অন্যদিকে টানা তিন ম্যাচ জিতে কোয়ালিফায়ারে জায়গা করে নিল দিল্লি ক্যাপিটালস

0
dc

দিল্লি: ১৮৭-৫ (আইয়ার-৫২, ধাওয়ান -৫০, চহল ২-৪১)

বেঙ্গালুরু: ১৭১-৭ (পটেল ৩৯, স্টয়নিস ৩২ নট আউট, মিশ্র ২-২৯)

ওয়েবডেস্ক: চলতি আইপিএলের শুরুতে তেমন ফর্মে পাওয়া যাচ্ছিল না বেঙ্গালুরুকে। তবে টুর্নামেন্টের শেষ লগ্নে কিছুটা ফর্ম ফিরে পেতে দেখা যায় বিরাটদের। প্রথম চারের আশা প্রায় নেই। তবুও চতুর্থ স্থানের জন্য শেষ চেষ্টা চালাচ্ছিলেন তাঁরা। শেষ তিন ম্যাচে জিতে জয়ের হ্যাটট্রিকও করে বেঙ্গালুরু।

কিন্তু রবিবার অ্যাওয়ে ম্যাচে দিল্লির বিপক্ষে লড়াই চালালেও জয় অধরা বিরাটদের। ফলে চলতি আইপিএলে প্রথম চারের আশা কার্যত শেষ আরসিবির।

আরও পড়ুন: আমি যাতে প্রশিক্ষণ চালাতে পারি তার জন্য বাবা গরুর খাবার খেত: সোনাজয়ী ভারতীয় অ্যাথলিট

অন্য দিকে টানা তিন ম্যাচ জিতে কোয়ালিফায়ারে জায়গা করে নিল দিল্লি ক্যাপিটালস। চেন্নাইয়ের পর দ্বিতীয় দল হিসাবে জায়গা করে নিলেন সৌরভরা। শুধু তা-ই নয়, এই জয়ের ফলে চেন্নাইকে টপকে লিগের শীর্ষে পৌঁছে গেল দিল্লি। কারণ নেট রান-রেটে অনেকটাই এগিয়ে ক্যাপিটালস।

দিল্লির হয়ে এ দিন নজরকাড়া পারফরমেন্স শিখর ধাওয়ানের। অর্ধশতক করেন, যা বিশ্বকাপের আগে ভারতীয় দলকে অক্সিজেন দেবে। তাঁকে যোগ্য সঙ্গ দিলেন অধিনায়ক আইয়ার। তাঁরও অর্ধশতক। নিজেদের ইনিংসে ১৮৭/৫ শেষ করে দিল্লি।

টার্গেট তাড়া করতে নেমে শুরুটা খারাপ করেননি বেঙ্গালুরুর পার্থিব পটেল এবং কোহলি জুটি। তবে এঁদের দু’জনের কেউই দাঁড়িয়ে থেকে ব্যাটে দলকে নেতৃত্ব দিতে পারেননি। কিছুটা চেষ্টা চালান দুবে এবং বিদেশি স্টয়নিস। কিন্তু অভিজ্ঞতার অভাবে ম্যাচে হার বেঙ্গালুরু।

১৬ রানে ম্যাচে জয় দিল্লির। দিল্লির হয়ে বোলিংয়ে নজর কাড়েন কাগিসো রাবাদা এবং অমিত মিশ্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here