mahendra singh dhoni

ওয়েবডেস্ক এই তো, দু’-এক একটা গুজবের কারণে সংবাদের শিরোনামে চলে এসেছিলেন তিনি। তিনি মানে মহেন্দ্র সিং ধোনি। হঠাৎ গুজব ছড়িয়ে পড়েছিল তিনি নাকি ক্রিকেট থেকে অবসর নিতে চলেছেন। নিতান্ত অকারণে যে গুজবটা ছড়িয়েছিল তা নয়। ধোনির একটা কাণ্ডের জন্য গুজবটা ছড়িয়েছিল। একে ইংল্যান্ডের সঙ্গে তিন ম্যাচের একদিনের সিরিজটা ভালো গেল না তাঁর। তার ওপর শেষ ম্যাচে আম্পায়ারের কাছ থেকে ম্যাচ-বলটা চেয়ে নিলেন। আর যায় কোথা! শুরু হয়ে গেল চর্চা – ধোনি কি তা হলে অবসর নিচ্ছেন। শেষ পর্যন্ত মাঠে নামতে হল ভারতের জাতীয় দলের কোচ রবি শাস্ত্রীকে। তিনি বুঝিয়ে বললেন, কেন ধোনি আম্পায়ারের কাছ থেকে ম্যাচ-বলটা নিলেন। অবসর-টবসর নয়।

কিন্তু সেই ধোনি আবার চলে এলেন সংবাদের শিরোনামে, একেবারে অক্রিকেটীয় কারণে। সৌজন্যে বিসিসিআই। ধোনিকে নিয়ে এমন কাণ্ড করে বসল যে টুইটারে হাসির রোল পড়ে গেল। ভারতীয় ক্রিকেট দলের প্লেয়ারদের যে প্রোফাইল পেজ বিসিসিআইয়ের আছে তাতে ধোনিকে বর্ণনা করা হয়েছে ভারতের অধিনায়ক হিসাবে।

এই ভুল দাবানলের মতো ছড়িয়ে গিয়ে কী ভাবে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি করেছে দেখে নিন –

ইংল্যান্ডের সঙ্গে দ্বিতীয় এক দিনের ম্যাচে ৫৮ বলে ৩৭ এবং তৃতীয় ম্যাচে ৬৬ বলে ৪২ করার পর ধোনির সমালোচনা শুরু হয়ে যায়। ক্রিকেট ভক্তদের অনেকেই তাঁকে অবসর নেওয়ার পরামর্শ দেন। তার পর তাঁর ম্যাচ-বল নেওয়া। শুরু হয়ে যায় অবসরের জল্পনা, যদিও তাঁর সমর্থনে দৃঢ় ভাবে এগিয়ে আসেন বর্তমান অধিনায়ক বিরাট কোহলি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here