বোলারকে থামিয়ে ফিল্ডিং সাজিয়ে দিলেন ধোনি

ওপেনিং ব্যাটসম্যানরা তেমন নজর কাড়তে না পারলেও মঙ্গলবার অনুশীলন ম্যাচে ভারতের জার্সিতে শতরান পেয়েছেন কেএল রাহুল এবং মহেন্দ্র সিং ধোনি। তবে ধোনির শতরানে সমর্থক থেকে শুরু করে ভারতীয় দল রীতিমতো চার্জড।

0
msd

ওয়েবডেস্ক: দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত জয় পেয়েছে ভারত। ওপেনিং ব্যাটসম্যানরা তেমন নজর কাড়তে না পারলেও মঙ্গলবার অনুশীলন ম্যাচে ভারতের জার্সিতে শতরান পেয়েছেন কে এল রাহুল এবং মহেন্দ্র সিং ধোনি। তবে ধোনির শতরানে সমর্থক থেকে শুরু করে ভারতীয় দল রীতিমতো ‘চার্জড’।

ম্যাচে ধোনি শতরান করলেও অন্য একটি কারণে শিরোনামে। যে কোনো ক্রিকেট ম্যাচে অধিনায়ক বা দলের কোনো খেলোয়াড়কে দেখা যায় নিজের দলের ফিল্ডিং সাজাতে। কিন্তু এ ক্ষেত্রে উল্টো চিত্র। ব্যাট করতে থাকা ধোনি বাংলাদেশকে ফিল্ডিং সাজাতে করতে সাহায্য করলেন।

ভারতের ইনিংসের ৪০ তম ওভারে ব্যাট করছিলেন ধোনি। বল করছিলেন বাংলাদেশের সাব্বির রহমান। ব্যাট করার সময় ধোনি লক্ষ্য করেন ফিল্ডিংয়ে কিছুটা ভুল রয়েছে। এক ফিল্ডারের দাঁড়ানোর কথা ছিল শর্ট স্কোয়ার ফাইন লেগে কিন্তু তিনি নিজের জায়গায় ছিলেন না। সঙ্গে সঙ্গে রহমানকে এ কথা জানান ধোনি। তাঁর পরামর্শ শুনে কিছুটা থতমত খেয়ে গেলেও, সেই ফিল্ডারকে নিজের জায়গায় দাঁড়াতে বলেন রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here