চেন্নাইয়ে খেলেই শেষ করবেন আইপিএল কেরিয়ার, জানিয়ে দিলেন মহেন্দ্র সিংহ ধোনি

0

দুবাই: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। আইপিএলের ফর্মও খুবই খারাপ চলছে। ফলে, এই ফরম্যাট থেকেও তাঁর অবসর নিয়ে জল্পনা চলছে। তবে আইপিএল থেকে এখনই অবসর তিনি নিচ্ছেন না। বরং, দর্শকরা যাতে তাঁকে বিদায় জানাতে পারেন, সেই সুযোগ তিনি দেবেন বলে জানিয়েছেন ধোনি।

মঙ্গলবার একটি অনুষ্ঠানে ধোনি বলেন, “আমাকে বিদায় জানানোর বিষয় হলে, এটা বলতে পারি যে সেই সুযোগ এখনও রয়েছে। আমি এখনও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলি। তাই আমাকে এখনও বিদায় জানানো যেতে পারে। আশা করি আমরা চেন্নাইতে খেলব। আমার শেষ ম্যাচ সেখানে খেলতেই পারি। দর্শকের সঙ্গে দেখাও হতে পারে।”

ধোনির এই মন্তব্যেই ইঙ্গিত রয়েছে এ বারের আইপিএল-ই শেষ প্রতিযোগিতা নয়। আগামী বছর দেশের মাঠে আইপিএল খেলতে চাইবেন ধোনি। তবে করোনা পরিস্থিতি ২০২২-এ কেমন থাকে এবং দর্শকরা চেন্নাইয়ের মাঠে আসতে পারবেন কি না, সেই প্রশ্ন থেকেই যাচ্ছে।

ভারতকে দু’টি বিশ্বকাপ এনে দেওয়া অধিনায়কের অনুরাগীর সংখ্যা বিশাল। কিন্তু তাঁকে বিদায় জানানোর সুযোগ না পাওয়া সেই অনুরাগীদের কাছে সুযোগ আসতে পারে তাঁকে শেষ বার মাঠে বিদায় জানানোর।

গত বছর ১৫ অগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেছিলেন ধোনি। তিনি বলেন, “১৫ অগস্টের থেকে ভালো দিন হতেই পারে না।”

আরও পড়তে পারেন

রাজস্থানকে গুঁড়িয়ে দিয়ে নেট রানরেটও উন্নত করল মুম্বই, রইল শেষ চারে যাওয়ার আশা

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন