ধোনির অবসর জল্পনা নিয়ে ইঙ্গিতপূর্ণ মন্তব্য ছোটোবেলার কোচের

0

ওয়েবডেস্ক: বিশ্বকাপ শেষ হয়ে যাওয়ার পর ভারতীয় ক্রিকেটভক্তদের মধ্যে যে প্রশ্নটা বার বার ঘুরে ফিরে আসছে সেটা হল মহেন্দ্র সিং ধোনির অবসর-জল্পনা। অনেকেই ভেবেছিলেন, সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারার পরেই সম্ভবত ব্যাটপ্যাড তুলে রাখবেন ধোনি। কিন্তু এই ব্যাপারে ধোনি তো এখনও কিছু বলেননি, বিসিসিআইও কিছু খোলসা করেনি। ফলে ধোনি এখনও খেলবেন কি না, সেই কৌতূহলটা কিছুতেই মিটছে না।

এই প্রসঙ্গেই এ বার মুখ খুললেন ধোনির ছোটোবেলার কোচ কেশব বন্দ্যোপাধ্যায়। তিনি মনে করেন সামনের বছর টি২০ বিশ্বকাপ পর্যন্ত খেলা চালিয়ে যাবেন ধোনি। তাঁর কথায়, “ধোনির এখনও যে রকম ফিটনেস রয়েছে আমার মনে হয় সামনের বছর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি২০ বিশ্বকাপ পর্যন্ত সহজেই খেলা চালিয়ে যেতে পারবে। তার পর নিজের ভবিষ্যতের ব্যাপারে চিন্তাভাবনা করতে পারে।”

আরও পড়ুন ভারতীয় দলে রবি শাস্ত্রীর ভবিষ্যৎ নিয়ে বড়ো ইঙ্গিত দিলেন বিসিসিআই আধিকারিক

তবে সেই সঙ্গে কেশববাবু এ-ও বলেছেন যে যদি ধোনি মনে করেন, তা হলে এখনই ৫০ ওভারের ক্রিকেট থেকে অবসর নিয়ে শুধুমাত্র টি২০তেই মনোযোগ দেওয়া উচিত তাঁর।

উল্লেখ্য, এ বার বিশ্বকাপে সে ভাবে ঝলক দেখাতে পারেননি ধোনি। ব্যাট থেকে রান এলেও ধীরে গতির ইনিংসের জন্য বিভিন্ন মহলে সমালোচিত হতে হয়েছে তাঁকে। তার পর থেকেই ধোনির অবসর জল্পনা ক্রমশ বাড়তে থাকে। এখন দেখার ছোটোবেলার কোচের দেখানো পথেই ধোনি হাঁটেন, না কি অন্য কিছু সিদ্ধান্ত নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here