কলকাতা নাইটরাইডার্সের অধিনায়কত্বে ফিরছেন দীনেশ কার্তিক?

0

খবরঅনলাইন ডেস্ক: এ বছরের আইপিএলের (IPL 2021) দ্বিতীয় পর্বে কি কলকাতা নাইটরাইডার্সের (Kolkata Knight Riders) অধিনায়কত্ব ফিরে পেতে চলেছেন দীনেশ কার্তিক (Dinesh Karthik)? তাঁর একটি মন্তব্যকে ঘিরেই এমন জল্পনা তৈরি হয়ে গিয়েছে।

উল্লেখ্য, আইপিএলে প্যাট কামিন্সের যোগ না দেওয়া নিয়ে অস্ট্রেলিয়ার এক দৈনিকের প্রতিবেদন সামনে আসার পরেই শুরু হয়েছিল হইচই। তখনকার মতো কলকাতা নাইট রাইডার্স এবং আয়োজকদের তরফে বলা হয়, কামিন্স চূড়ান্ত সিদ্ধান্ত নেননি।

Loading videos...

কিন্তু কেকেআরের প্রাক্তন অধিনায়ক তথা উইকেটকিপার দীনেশ কার্তিক সাফ জানিয়ে দিয়েছেন যে কামিন্স দ্বিতীয় পর্ব খেলতে ফিরবেন না। এমনকি অধিনায়ক ওইন মর্গ্যানও আসতে পারবেন না বলে মনে করেন কার্তিক।

উল্লেখ্য, আইপিএলের দ্বিতীয় পর্বে বিদেশিদের অংশগ্রহণ এখন অন্যতম চর্চার বিষয়। দ্বিতীয় পর্বের কিছুদিন পরে টি-২০ বিশ্বকাপ হওয়ার কারণে বেশিরভাগ দেশই সেপ্টেম্বর-অক্টোবর নাগাদ ম্যাচ খেলতে ব্যস্ত থাকবে। তাই কেউই নিজের দেশের ক্রিকেটারদের ছাড়তে রাজি নয়।

ইতিমধ্যেই বাংলাদেশ জানিয়েছে, শাকিব আল-হাসান এবং মুস্তাফিজুর রহমানকে তারা ছাড়বে না। প্রশ্ন রয়েছে মর্গ্যানকে নিয়েও। কারণ সেই সময় পাকিস্তানে খেলতে আসার কথা ইংল্যান্ডের।

যে সাক্ষাৎকার নিয়ে যাবতীয় জল্পনার সূচনা, সেখানে কার্তিক বলেন, “কামিন্স বলেছে ও ফিরবে না। কিন্তু এখনও তিন মাস বাকি। তাই মর্গ্যান হয়তো আসতে পারে। কিন্তু আমাকে যদি নেতৃত্ব দিতে বলা হয়, তাতে আমার সমস্যা নেই।”

উল্লেখ্য, গত বছর সংযুক্ত আরব আমিরশাহিতে শুরু থেকে জঘন্য খেলার জন্য কার্তিকের থেকে নেতৃত্ব কেড়ে নেওয়া হয়। সেই মরুদেশেই কি তাঁর হাতে ফের তুলে দেওয়া হবে ব্যাটন? সময়ই বলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.