অবসর ভেঙে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন চলতি সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার

0
cricket

ওয়েবডেস্ক: আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার এক বছর পর আবার ক্রিকেটে ফিরছেন চলতি সময়ের অন্যতম সেরা অলরাউন্ডার, ওয়েস্ট ইন্ডিজের ডোয়েন ব্রাভো। শুক্রবার এই ঘোষণা করেছেন তিনি।

এ দিন একটি বিবৃতি দিয়ে ব্রাভো বলেন, “অবসর ভেঙে আবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা আমি আমার ভক্তদের আর শুভানুধ্যায়ীদের জানাচ্ছি।”

গত বছর ২৫ অক্টোবর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন ৩৬ বছর বয়সী এই অলরাউন্ডার। কয়েকবছর ধরেই ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সঙ্গে বনিবনা হচ্ছিল না ব্রাভোর। তাই জাতীয় দলের থেকে অনেকদিনই দূরে ছিলেন তিনি। যদিও এই সময়ে চুটিয়ে টি২০ ফ্রাঞ্চাইজি লিগ খেলে গিয়েছেন তিনি।

Dwayne Bravo

কিন্তু এখন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের শীর্ষকর্তা বদলে গিয়েছে। বোর্ডের নতুন পরিচালন সমিতির সঙ্গে ব্রাভোর ভালো সম্পর্ক তৈরি হয়েছে। এ ছাড়াও ওয়েস্ট ইন্ডিজের এক দিনের আর টি-২০ দলের অধিনায়ক হয়েছেন ব্রাভোর দীর্ঘকালীন বন্ধু কায়রন পোলার্ড। এই সব ঘটনায় আবার ব্রাভোকে ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরে আসার পথকে প্রশস্ত করেছে।

আরও পড়ুন বিপিএলে গড়াপেটার গন্ধ? বোলারের অদ্ভুত নো-বল আর ওয়াইড বল দেখে চর্চা শুরু ভক্তদের মধ্যে

তবে অবসর ঘোষণা করলেও, এই সময়কালে বিশ্বের সব জায়গায় চুটিয়ে টি২০ ক্রিকেট খেলেছেন তিনি। আর তাই ব্রাভো এখনও গোটা বিশ্বেই যথেষ্ট জনপ্রিয় ক্রিকেটার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.