cc

ওয়েবডেস্ক: মহিলা টি২০ বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ভারতের ছিটকে যাওয়ার পর কম বিতর্ক হয়নি। কোচ রমেশ পওয়ারকে নিয়ে দলের মধ্যে বিরোধও হয়েছিল ক্রিকেটারদের মধ্যে। এরই মধ্যে তাঁর চুক্তিও শেষ হয়ে যায়। নতুন চুক্তিতে রাজি ছিল না ভারতীয় ক্রিকেট বোর্ড।

ইতিমধ্যেই নতুন কোচ হওয়ার লড়াইয়ে মনোনয়ন জমা পড়েছে। তাঁদের মধ্যে উল্লেখযোগ্য নাম দক্ষিণ আফ্রিকার প্রাক্তন খেলোয়াড় হার্শেল গিবস। বাকিদের থেকে গিবসের মনোনয়ন জমা দেওয়া অনেকটাই অপ্রত্যাশিত। কুয়েত জাতীয় দলের হয়ে কোচিং শুরু করেন গিবস এবং সদ্য আফগানিস্তান প্রিমিয়র লিগে বালখ লেজেন্ডসদের কোচ নির্বাচিত হয়েছিলেন গিবস। লড়াইয়ে তাঁর সঙ্গে আছেন অভিজ্ঞ ডাভ ওয়াটমোর, টম মুডি এবং বেঙ্কটেশ প্রসাদ।

একটি সূত্র ক্রিকেটনেক্সট-কে জানিয়েছেন, “হ্যাঁ, গিবস খুব উচ্ছ্বসিত এই দায়িত্ব পাওয়ার জন্য। এটা খুব সম্মানের কাজ। ভারতীয় মহিলা ক্রিকেট দলের সঙ্গে যুক্ত থাকা। ও মনোনয়ন জমা দিয়েছে এবং খুব শীঘ্রই ওকে ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। মহিলা দল খুব ভালো পারফরমেন্স করছে। গত কয়েক বছর খুব উন্নতি করেছে। মহিলা দলের জন্য আমরা একজন হাই প্রোফাইল কোচ চাই, যিনি দলের আরও উন্নতি করবেন।

gibbs

সোশ্যাল মিডিয়ায় অবশ্য পরে পোস্ট দিয়ে সব কিছু নিজেই জানান গিবস।

 

 

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here