শহিদ আফ্রিদিকে ভারতে মানসিক ডাক্তার দেখানোর পরামর্শ গৌতম গম্ভীরের

সেই বইতে অনেক কিছু নিয়ে কথা বলেছেন। তবে সবথেকে চর্চিত বিষয় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। যা নিয়ে রীতিমতো খবরের শিরোনাম

0
final

ওয়েবডেস্ক: সম্প্রতি নিজের আত্মজীবনী প্রকাশ করেছেন প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার এবং অধিনায়ক শহিদ আফ্রিদি। তাঁর আত্মজীবনীর নাম ‘গেম চেঞ্জার’। সেই বইতে অনেক কিছু নিয়ে কথা বলেছেন। তবে সবথেকে চর্চিত বিষয় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীর। যা রীতিমতো খবরের শিরোনাম।

এই দুই প্রাক্তন ক্রিকেটারের মধ্যে ব্যক্তিগত সম্পর্ক একদম ভালো নয়। মাঠ হোক কিংবা মাঠের বাইরে। ২০০৭ সালে কানপুরে ভারত-পাকিস্তান ম্যাচে রান নেওয়াকে কেন্দ্র করে এই দুই ক্রিকেটারের মধ্যে কিছুটা বাকবিতণ্ডা হয়। যা আইসিসির কোড অব কন্ডাক্ট বিরোধী হওয়ায় দু’জনেই শাস্তি পান।

আরও পড়ুন: রোনাল্ডোর ট্রেডমার্ক গোলে ২৪ বছরের খরা অব্যাহত টোরিনোর

নিজের আত্মজীবনীতে গম্ভীর সম্বন্ধে আফ্রিদি জানান, “কিছু কিছু লড়াই ব্যক্তিগত ছিল, বাকিটা পুরোটাই পেশাদারি জীবনের সঙ্গে সম্পর্কিত। আমি সাধারণ এবং স্পষ্ট মানুষ ভালোবাসি। তাঁরা আক্রমণাত্মক হোক কিংবা প্রতিযোগিতামূলক। তবে আপনার স্বচ্ছ হওয়া উচিত। ওর(গম্ভীর) কোনো ব্যক্তিত্ব নেই। খুব দাম্ভিক। করাচিতে আমরা এমন মানুষকে সাররিয়াল বলি। যার কিছু নেই”।

এই পরিপ্রেক্ষিতে শনিবার টুইটে গম্ভীর জানান, “শহিদ আফ্রিদি তুমি একজন অদ্ভুত মানুষ। যাইহোক, আমরা পাকিস্তানিদের এখনও ভারতের ভিসা দিচ্ছি চিকিৎসার জন্য। আমি নিজে তোমাকে নিয়ে যাব মানসিক রোগের ডাক্তারের কাছে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.