dada

ওয়েবডেস্ক: বর্তমানে ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলের প্রেসিডেন্ট প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। একই সঙ্গে চলতি আইপিএলে দিল্লি দলের উপদেষ্টা হিসাবে দায়িত্ব পেয়েছেন। ফলে একই সঙ্গে দু’টি দায়িত্ব তাঁর ওপর।

ইডেন কলকাতা নাইট রাইডার্সের মাঠ না হলেও, এখানেই আইপিএলের ম্যাচ খেলে কেকেআর। ফলে দিল্লি ম্যাচে ডাগ আউটে সৌরভ বসবেন। এই নিয়ে ভারতীয় বোর্ডের কাছে রিপোর্ট যায়, সৌরভের বিরুদ্ধে স্বার্থের সংঘাতের অভিযোগ জানিয়ে। যদিও সৌরভ পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন এতে তাঁর স্বার্থ জড়ানোর কোনো জায়গাই নেই।

কিন্তু বোর্ডের কোষাধ্যক্ষ রাহুল জোহোরি বোর্ডের তরফে বিসিসিআইয়ের অম্বুডসম্যান ডি কে জৈনকে এই প্রসঙ্গে সৌরভের দায়িত্ব নিয়ে প্রশ্ন করতে বলেন। ইতিমধ্যেই সৌরভকে সমনও পাঠানো হয়েছে। তবে এখন শোনা যাচ্ছে এই পরিপ্রেক্ষিতে বিসিসিআইয়ের ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি থেকে সরে আসতে পারেন সৌরভ।

আরও পড়ুন: বিশ্বকাপের দলে আমি ছোট্টো শুশ্রূষার সরঞ্জাম ছাড়া কিছু নই: দীনেশ কার্তিক

এই প্রসঙ্গে বোর্ডের সূত্র মারফট আইএএনএসকে সাক্ষাৎকারে জানানো হয়েছে, “সৌরভ সিএসির শেষ বৈঠকে উপস্থিত ছিলেন, ২০১৭ সালের সেই বৈঠকে রবি শাস্ত্রীকে কোচ নির্বাচিত করা হয়। কমিটি বর্তমানে তেমন ভাবে আর বৈঠকে বসেনি। তবে সৌরভ পরিস্কার জানিয়ে দিয়েছেন ও এই পদ থেকে সরে যাবে যাতে কোনো স্বার্থের সংঘাত না তৈরি হয়। যদিও সৌরভ পরিস্কার জানিয়েছেন কোনো স্বার্থের সংঘাত হয়নি। তবুও বোর্ডের অম্বুডসম্যানের সঙ্গে দেখা করবে ও”।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here