বিশ্বকাপের জন্য রিজার্ভ ওপেনার হিসাবে এই ক্রিকেটারের কথা বললেন গাওস্কর

ইতিমধ্যেই কেএল রাহুল নিজের নামের প্রতি তেমন সুবিচার করতে পারেননি। অন্যদিকে কিউয়িদের বিরুদ্ধে তরুণ খেলোয়াড় শুভমান গিলও তেমন নজর কাড়তে পারেননি। আর এই নিয়ে মুখ খুললেন ভারতের প্রাক্তন তথা কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাওস্কর

0

ওয়েবডেস্ক: নিউজিল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজ জয়। বাকি এখনও টি২০ সিরিজ। তবে বিশ্বকাপের আগে এখন থেকেই নিজেদের তৈরি করছে ভারতীয় ক্রিকেট দল। বিশ্বকাপের আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার সঙ্গে এক দিনের সিরিজে মাঠে নামবে রোহিত, ধোনিরা।

এই মুহূর্তে ভারতের ওপেনিং বিশ্বের অন্যতম সেরা। শিখর ধাওয়ান এবং রোহিত শর্মা প্রতি ম্যাচেই নিজেদের সেরাটা দিয়েছেন। তবে বিশ্বকাপ চলাকালীন বা তার আগে কখনও যদি তাঁদের মধ্যে কেউ চোট পান বা অন্য কোনো কারণে কেউ একজন উপস্থিত না থাকেন, তা হলে বিকল্প হিসাবে কাকে রাখা হবে?

আরও পড়ুন: ক্রিকেটে বিরলতম নজির ছুঁলেন এই ক্রিকেটার

ইতিমধ্যেই কে এল রাহুল নিজের নামের প্রতি তেমন সুবিচার করতে পারেননি। অন্যদিকে কিউয়িদের বিরুদ্ধে তরুণ খেলোয়াড় শুভমান গিলও তেমন নজর কাড়তে পারেননি। আর এই নিয়ে মুখ খুললেন ভারতের প্রাক্তন তথা কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাওস্কর।

নিউজিল্যান্ড সিরিজ শেষে স্টার স্পোর্টসকে দেওয়া সাক্ষাৎকারে এই প্রসঙ্গে তিনি ভারতীয় ক্রিকেটার দীনেশ কার্তিককে রিজার্ভ ওপেনার হিসাবে তুলে ধরেন। অন্য দিকে আসন্ন অস্ট্রেলিয়া সফরের জন্য দলে ঋষভ পন্থের নামও উল্লেখ করেন তিনি।

Shyamsundar

গাওস্কর বলেন, “যদি দলে তিনটি উইকেটকিপার থাকে, তা হলে তাই থাকতে দিন। তৃতীয় জন অবশ্যই এম এস ধোনি”।

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন