কোহলির পর ভারতীয় দলকে এগিয়ে নিয়ে যাবেন কে এল রাহুল: জনপ্রিয় আন্তর্জাতিক ব্যাটসম্যান

চলতি আইপিএলে পঞ্জাব জার্সিতে বেশ নজর কাড়ছেন। দলের হয়ে প্রায় প্রতি ম্যাচেই নিজের সেরাটা দিচ্ছেন। সোমবার লড়াইয়ে করলেও, অবশ্য দলকে শেষ পর্যন্ত হায়দরাবাদের বিরুদ্ধে জয় এনে দিতে পারেননি।

0
vkkl

ওয়েবডেস্ক: আইপিএল শুরু হওয়ার আগে বেশ চাপে ছিলেন ভারতীয় দলের ব্যাটসম্যান কে এল রাহুল। অস্ট্রেলিয়া সফরে খারাপ ব্যাটিং পারফরমেন্স, একই সঙ্গে জনপ্রিয় টিভি-শোয়ে নারীবিদ্বেষী মন্তব্য। যার কারণে বিসিসিআইয়ের শোকজের মুখে পড়েন তিনি।

শুধু তাই নয়, বিশ্বকাপে তিনি ভারতীয় দলের টিকিট পাবেন কি না, সে নিয়েও সংশয় ছিল। তবে আইপিএলকেই উত্তর দেওয়ার মঞ্চ হিসাবে বেছে নেন তিনি। চলতি আইপিএলে পঞ্জাবের জার্সিতে বেশ নজর কাড়ছেন। দলের হয়ে প্রায় প্রতি ম্যাচেই নিজের সেরাটা দিচ্ছেন। সোমবার লড়াইয করলেও দলকে শেষ পর্যন্ত হায়দরাবাদের বিরুদ্ধে জয় এনে দিতে পারেননি।

আরও পড়ুন: এক নজরে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনা বনাম লিভারপুল দ্বৈরথের কিছু তথ্য

gayle600

তবে সেই কে এল রাহুলের প্রশংসায় এবং পঞ্চমুখ আইপিএলে তাঁর সতীর্থ ক্রিস গেল। গেলের মতে, বিরাট পরবর্তী সময়ে ভারতীয় দলকে এগিয়ে নিয়ে যেতে পারেন কে এল রাহুল। গেল বলেন, “যখন আমি বর্তমান ভারতীয় দল নিয়ে ভাবি তখন বাকিদের সঙ্গে যে নামটি মাথায় আসে তা কে এল রাহুল। আমি আশা করব বিরাটের মতো ও আরও ভালো খেলবে। বিরাটের পরই ও-ই এগিয়ে নিয়ে যেতে পারবে”।

তিনি আরও জানান, “তবে এর জন্য ওঁকে কোনো চাপ নিয়তে হবে না। শুধু ওর মতো থাকতে দিতে হবে”।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here